বিচ্ছেদ ভুলে এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা

বিচ্ছেদ ভুলে এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা

ফাইল ছবি

‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জির প্রেম শুরু। তারপর বিয়ে করেন তারা। সংসার জীবনে এক সন্তানের বাবা-মাও ভারতের বাংলা সিনেমার এক সময়ের জনপ্রিয় জুটি। তবে সেই সংসারে সুখ বেশিদিন স্থায়ী হয়নি।

আইনত বিচ্ছেদ না হলেও দীর্ঘদিন আলাদা ছিলেন এই তারকা জুটি। এক সময় তাদের সম্পর্ক এতটাই তিক্ত হয়ে যায় যে সেই কাদা ছোড়াছুড়ি প্রকাশ্যে চলে আসে। বিচ্ছেদের জন্য আইনি পথেও হাঁটছিলেন তারা। তবে রাহুল-প্রিয়াঙ্কার একমাত্র ছেলে সহজের জন্যই আবারও সবকিছু সহজ হয়ে গেল।

অতীতের সব তিক্ততা, মান অভিমান ভুলে আবারও এক হয়ে সংসার শুরু করলেন প্রিয়াঙ্কাও রাহুল। যদিও ভাঙা সংসার জোড়া লাগানোর অন্তরায় ছিল আইনি জটিলতা। তবে শেষমেশ আদালত থেকে সেই সমস্যারও সমাধান হয়েছে।

এই তারকা দম্পতির ভাষায়, ‘ছেলে সহজের কথা ভেবেই সম্পর্ক সহজ করলেন তারা। ’  তাহলে কি এখন থেকে রাহুল-প্রিয়াঙ্কা দম্পতি? এ প্রশ্নের উত্তরে রাহুলের জবাব, ‘স্বামী-স্ত্রী ছিলাম, আমরা সেটাই আছি। ’

রাহুল ব্যানার্জি আরও বলেন, আমরা একসঙ্গে সংসার করছি। খুব শিগগির প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি। কিছু আইনি জটিলতা ছিল দুই পক্ষের, সেটা মিটমাট হলো। আমরা অনেক দিন ধরে একসঙ্গে থাকছি। আপাতত আমি বেশির ভাগ সময় আমার মায়ের সঙ্গে থাকি। প্রিয়াঙ্কার বাড়িতে ওর বাবা-মা আছেন। সপ্তাহান্তে আমরা একসঙ্গেই সময় কাটাই।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়ে বড় পর্দায় হাতে খড়ি প্রিয়াঙ্কার। সিনেমাটি বক্স অফিসে সুপার হিট হওয়ার পর নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। এই সিনেমাতে তার সঙ্গে জুটি বেঁধেছিলেন রাহুল। সেখানেই প্রেম, এরপর ২০১০ সালে তারা গাঁটছড়া বাঁধেন। তবে সাত বছর পর ২০১৭ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন তারা।