পুত্র সন্তানের বাবা হলেন বুমরাহ

পুত্র সন্তানের বাবা হলেন বুমরাহ

সংগৃহীত

এশিয়া কাপে নেপালের বিপক্ষে ম্যাচে না খেলেই দল ছেড়ে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে যান জসপ্রিত বুমরাহ। সে সময় টিম ম্যানেজমেন্ট থেকে বলা হয়, ব্যক্তিগত কারণে দেশ ফিরছেন এই পেসার। তবে সোমবার (৪ সেপ্টেম্বর) সকালেই জানা গেল আসল কারণ। প্রথমবার পিতৃত্বের স্বাদ পেয়েছেন ভারতীয় এই পেস সেনসেশন।

বুমরাহ ও ক্রীড়া উপস্থাপক সানজানা গানসিনের ঘরের এসেছে তাদের প্রথম সন্তান। তাই স্ত্রী পাশে থাকতেই রোববার রাতে ভারতের উদ্দেশ্যে উড়াল দেন তিনি।

সোমবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বুমরাহ নিজেই জানিয়েছেন এই সুখবর। এই পেসারের ভাষ্য, আমাদের ছোট পরিবার বড় হয়েছে। কল্পনার চেয়েও আমাদের হৃদয় আনন্দে পরিপূর্ণ। আজ সকালে আমরা আমাদের ছোট ছেলে, আঙ্গার জাসপ্রিত বুমরাহকে পৃথিবীতে স্বাগত জানালাম। আমরা সুখের স্বর্গে আছি এবং আমরা নতুন এই অধ্যায় শুরু করতে অধীর হয়ে আছি- জাসপ্রিত ও সানজানা।

এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতের একাদশে ছিলেন বুমরাহ। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বল না করলেও ব্যাট হাতে রান করেছিলেন তিনি।

এর আগে, ইনজুরির কারণে গত এক বছর মাঠে নামতে পারেননি বুমরাহ। এশিয়া কাপের আগে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক হিসেবেই তাকে দলে ফেরানো হয়েছিল। বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করে প্রত্যাবর্তন সিরিজের সেরাও নির্বাচিত হয়েছিলেন তিনি।

আসন্ন বিশ্বকাপের আগে এশিয়া কাপের মঞ্চে বুমরাহ যেন ভালো কিছু করতে পারেন, এমনটাই প্রত্যাশা ভারতের ক্রিকেটপ্রেমীদের। আপাতত নেপাল ম্যাচ না খেললেও ভারত সুপার ফোরে উঠলে এবারের এশিয়া কাপে প্রথমবারের মতো বল হাতে দেখা যাবে বুমরাহকে।