ডিএজি এমরানের অন্য উদ্দেশ্য আছে : অ্যাটর্নি জেনারেল

ডিএজি এমরানের অন্য উদ্দেশ্য আছে : অ্যাটর্নি জেনারেল

ডিএজি এমরানের অন্য উদ্দেশ্য আছে : অ্যাটর্নি জেনারেল

নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসের পক্ষে বিশ্বনেতাদের বিবৃতির প্রতিবাদে কোনো পাল্টা বিবৃতি তৈরি করা হয়নি এবং আইন কর্মকর্তাদের সই করতেও বলা হয়নি বলে উল্লেখ করেছেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন। তিনি বলেছেন, এরপরেও মিডিয়ার সামনে মিথ্যা তথ্য দিয়েছেন এমরান আহম্মদ ভূঁইয়া। আসলে তার অন্য কোনো উদ্দেশ্যে আছে। মঙ্গলবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।

এর আগে আজ দুপুরে ড. ইউনূসের বিরুদ্ধে বিবৃতিতে সই না করা ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহম্মদ ভূঁইয়া মিডিয়ার সঙ্গে কথা বলে শৃঙ্খলাভঙ্গ করেছেন বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। আইনমন্ত্রী বলেন, তিনি একজন ডেপুটি অ্যাটর্নি জেনারেল। তিনি যদি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তবে পদত্যাগ করে কথা বলা উচিত, অথবা অ্যাটর্নি জেনারেলের অনুমতি নিয়ে কথা বলা উচিত। তিনি তো শৃঙ্খলা ভঙ্গ করেছেন। 
গতকাল ড. ইউনূসের বিচারিক কার্যক্রম স্থগিত চেয়ে বিশ্বনেতাদের চিঠির পাল্টা বিবৃতিতে স্বাক্ষর না করার কথা জানান এমরান আহম্মদ। তিনি মনে করেন ড. ইউনূস বিচারিক হয়রানির শিকার হচ্ছেন। ড. ইউনূসকে হয়রানি বন্ধে বিশ্ব নেতারা যে বিবৃতি দিয়েছেন তার প্রতিও সমর্থন জানিয়েছেন এমরান আহম্মদ ভূঁইয়া।