প্রথম আলোর পীরগঞ্জ প্রতিনিধির ইন্তেকাল

প্রথম আলোর পীরগঞ্জ প্রতিনিধির ইন্তেকাল

ফাইল ছবি।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও প্রথম আলো পীরগঞ্জ প্রতিনিধি এবং পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক কাজী নুরুল ইসলাম (৬৫) ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে দিনাজপুরের একটি বে-সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা ও এক পুত্র রেখে গেছেন।

বুধবার (৬ সেপ্টেম্বর) বাদ জোহর পীরগঞ্জ প্রেসক্লাব চত্বরে তাঁকে শেষ শ্রদ্ধা জানান সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। পরে বেলা ৩টায় সবুজ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পীরডাঙ্গী গোরস্থানে তাকে সমাহিত করা হয়।

প্রবীণ এ সাংবাদিকের মৃত্যুতে ঠাকুরগাঁও- ৩ আসনের সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহাম্মেদ, প্রাক্তন এমপি ইমদাদুল হক, সাবেক এমপি জাহিদুর রহমান জাহিদ, অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হক, সাবেক মেয়র কশিরুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল হক, প্রথম আলোর ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুর, নীলফামারি প্রতিনিধি, পাশের রাণীশংকৈল ও বোচাগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।