সুপার ফোরে ভারতের বিপক্ষে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

সুপার ফোরে ভারতের বিপক্ষে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

সংগৃহীত

হাইব্রিড মডেলে অনুষ্ঠিত চলমান এশিয়া কাপের পাকিস্তান পর্ব শেষ হয়েছে সুপার ফোরের প্রথম ম্যাচ দিয়ে। সুপার ফোরের বাকি ম্যাচগুলো হবে শ্রীলংকার কলম্বোয়। শিরোপা নির্ধারণী ম্যাচও কলম্বোতেই অনুষ্ঠিত হবে। 

এর মধ্যে সুপার ফোরের সব ম্যাচে বৃষ্টির সম্ভাবনা আছে। বৃষ্টির কারণে ভারত-পাকিস্তানের গ্রুপপর্বের ম্যাচ ভেস্তে গেছে। আগামী রোববার সুপার ফোরেও ভারত-পাকিস্তানের ম্যাচ বৃষ্টির কবলে পড়তে যাচ্ছে বলে আবহাওয়ার পূর্বাভাস পাওয়া যাচ্ছে।

এদিকে প্রতিপক্ষ ভারতের বিপক্ষে এশিয়া কাপে দ্বিতীয় সুপার ফোর ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান। বুধবার লাহোরে বাংলাদেশের বিপক্ষে ৭ উইকেটের জয় পেয়েছে।

পাকিস্তান শেষ খেলায় ফাহিম আশরাফকে দলে নেয়। এবারও ঠিক একই রকম হতে পারে। তবে মোহাম্মদ নওয়াজ ভারতের বিপক্ষে আগের গ্রুপ ম্যাচে তার বোলিং নিয়ে লড়াই করেছিলেন, যা আসন্ন খেলা থেকে তার প্রত্যাশিত অনুপস্থিতিতে অবদান রাখতে পারে।

তবে বৃষ্টির কারণে পাকিস্তান চার পেসার নিয়ে যেতে পারে, ফাহিম পাকিস্তানের পেস ত্রয়ী শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ এবং হারিস রউফের সহায়ক ভূমিকা পালন করছেন।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ

ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ফাহিম আশরাফ, শাহিন আফ্রিদি, নাসিম শাহ এবং হারিস রউফ।