ময়মনসিংহে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সংগৃহীত

ময়মনসিংহের ফুলপুর সদর ইউনিয়নে আলোকদি গ্রামে শ্যামল মিয়া (৩০) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত শ্যামল ওই গ্রামের হযরত আলীর ছেলে। ফুলপুর থানার পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মূল হোতা মুঞ্জুরুল ইসলাম (২৬) নামের এক যুবকসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মুঞ্জুরুল একই গ্রামের দৌলত আলীর ছেলে। রবিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার পর এ ঘটনা ঘটে।

ফুলপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শ্যামল একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। নিজের ট্রাকসহ বালুর ব্যবসা করতেন দীর্ঘদিন ধরে। সংশ্লিষ্ট সূত্রমতে, স্থানীয়ভাবে বেশ কিছুদিন আগে নিহত শ্যামলের সঙ্গে মুঞ্জুরুলের ঝগড়া হয়।

তাছাড়া তার সঙ্গে পারিবারিক সমস্যা ছিল। ধারণা করা হচ্ছে প্রতিশোধ নিতেই খুন করা হয় শ্যামলকে। নিহত শ্যামল প্রায় ১ বছর আগে বিয়ে করেন। তার স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা বলে জানা যায়।

এ বিষয়ে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ রবিবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ঘটনার সঙ্গে জড়িত মূলহোতাসহ দুজনকে গ্রেপ্তার করা হলেও বাকীদের ধরতে অভিযান চলছে।