এশিয়া কাপ : ক্যাসিনোতে পিসিবির ২ কর্মকর্তা, বইছে সমালোচনার ঝড়

এশিয়া কাপ : ক্যাসিনোতে পিসিবির ২ কর্মকর্তা, বইছে সমালোচনার ঝড়

এশিয়া কাপ : ক্যাসিনোতে পিসিবির ২ কর্মকর্তা, বইছে সমালোচনার ঝড়

এশিয়া কাপের আয়োজক দেশ পাকিস্তান। ফলে বেশ ব্যস্ত সময় যাচ্ছে পিসিবি কর্মকর্তাদের। এমন সময় ক্যাসিনোতে গিয়ে আলোচনার জন্ম দিয়েছেন তাদের দুই শীর্ষ কর্মকর্তা, যা নিয়ে বইছে সমালোচনার ঝড়।

হাইব্রিড মডেলের এশিয়া কাপের শেষ অংশ খেলতে পাকিস্তান দল এই মুহূর্তে অবস্থান করছে শ্রীলঙ্কায়।
জানা গেছে, সেখানেই দায়িত্বে থাকা দুই কর্মকর্তা সময় কাটাতে যান ক্যাসিনোতে। তারা হলেন মিডিয়া ম্যানেজার উমর ফারুক কালসন ও আন্তর্জাতিক দলের জেনারেল ম্যানেজার আদনান আলী।

ক্যাসিনোতে থাকাকালীন ক্যামেরাবন্দিও হয়েছেন তারা। যে ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। শুরু হয় সমালোচনার ঝড়। যদিও এক বিবৃতিতে অভিযুক্ত দু'জন জানান, ক্যাসিনোতে নয়, ডিনার করার উদ্দেশ্যেই সেখানে গিয়েছিলেন তারা।

তবে তাদের দাবিতে সন্তুষ্ট নয় পিসিবি পরিচালক। পাকিস্তান জুড়েও বেশ আলোচনা সৃষ্টি করেছে বিষয়টি। ধারণা করা হচ্ছে, শাস্তির মুখোমুখি হতে পারে এই দু'জন। কেননা ক্যাসিনো আইসিসির আচরণবিধি অনুসারে নিষিদ্ধ জায়গাগুলোর একটি।

তবে এবারই প্রথম নয়, ২০১৫ বিশ্বকাপের সময় পাকিস্তানের সাবেক ক্রিকেটার মহসিন খানও নিউজিল্যান্ডের এক ক্যাসিনোতে ধরা পড়েন। এই খবর জানাজানি হলে তাকে দেশে ফিরিয়ে নেয় পিসিবি। তখন পাকিস্তানের প্রধান নির্বাচক ও ম্যানেজারের দায়িত্ব পালন করছিলেন তিনি।

‘ক্যাসিনো ’বাংলাদেশ ক্রিকেটেরও পরিচিত শব্দ। বিসিবি পরিচালক লোকমান ভূইয়া আর খালেদ মাহমুদ সুজন তো বটেই, স্বয়ং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনোতে যাওয়ার একাধিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।