শৈলকুপায় হাঁস চুরিকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

শৈলকুপায় হাঁস চুরিকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

প্রতীকী ছবি

ঝিনাইদহের শৈলকুপায় হাঁস চুরিকে কেন্দ্র করে দুইদল গ্রামবাসীর সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার ৩নং দিগনগর ইউনিয়নের গোকুলনগর গ্রামে এ ঘটনা ঘটে। আহতেদের উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ৬ সেপ্টেম্বর বুধবার কুমার নদ থেকে দহকোলা গ্রামের সিতাব খাঁর ১১টি হাঁস চুরি করে বাড়িতে রেখে দেয় একই গ্রামের শ্যামচাঁদের ছেলে নীলচাঁদ। এ ঘটনা জানাজানি হলে সিতাব খাঁ গোকুলনগর গ্রামের সেকেন্দার বিশ্বাসের সাথে নীলচাদের বাড়িতে ঘটনাটি জানতে যান। এ ঘটনা নীলচাঁদ তার সামাজিক মাতব্বর গোকুলনগর গ্রামের আমজাদ বিশ্বাসকে জানালে হামলার শিকার হন সেকেন্দার বিশ্বাস। এ ঘটনায় শৈলকুপা থানায় সেকেন্দার বিশ্বাসের ভাই শুকুর বিশ্বাস বাদী হয়ে আমজাদসহ ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। 

গত রবিবার মামলার আসামিরা জামিনে মুক্তি পেয়ে সোমবার সকালে সেকেন্দারের বাড়িতে হামলা চালায় আমজাদ সমর্থকরা। এ সময় উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। হামলায় সেকেন্দারের ছেলে আলমগীর টেঁটাবিদ্ধ হয়ে মারাত্বক আহত হয়। তাকে প্রথমে শৈলকুপা ও পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, এলাকায় আইনশৃংলা নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।