আর্জেন্টিনাকে ৭ গোলে বিধ্বস্ত করল মরক্কো

আর্জেন্টিনাকে ৭ গোলে বিধ্বস্ত করল মরক্কো

সংগৃহীত

কোনো ম্যাচে সাত গোলের কথা হলে শুরুতেই মনে পড়ে ২০১৪ বিশ্বকাপে ব্রাজিল ও জার্মানি ম্যাচের কথা। কারণ বিশ্বকাপের মঞ্চে ওই ম্যাচে ব্রাজিলকে তাদেরই মাঠে ৭-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছিল জার্মানি। এবার সেই সেভেন আপের ঘটনা আবার ফিরে এলো মাঠে। যেখানে প্রতিপক্ষ আর্জেন্টিনাকে নিয়ে রীতিমত ছেলেখেলা করেছে উত্তর আফ্রিকার দেশ মরক্কো।

বৃস্পতিবার (১৪ সেপ্টেম্বর) মরক্কোর সালে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা ও মরক্কোর ফুটসাল টিম। ম্যাচে সফরকারী আর্জেন্টিনা দলকে কোনো পাত্তাই দেয়নি আটলাস লায়নরা। শুরু থেকে স্বাগতিকরা তাদের জাল কাঁপিয়েছে, যা ম্যাচের শেষ পর্যন্তই অব্যাহত রাখে। এতে আলবিসেলেস্তেদের জালে ৭-০ গোল দিয়ে বিধ্বস্ত করেছে মরক্কো।

পুরো ম্যাচে পাত্তাই পায়নি সফরকারীরা। শুরু থেকে শেষ পর্যন্ত তাদের জাল কাঁপিয়েছে আটলাস লায়ন্সরা। প্রথমার্ধে ৩ গোল ও দ্বিতীয়ার্ধে ৪ গোল দেয় মরক্কো। স্বাগতিরদের লিড এনে দেন ওটমানে বুমেজু। এরপর ব্যবধান বাড়ান আনাস এল আইয়ানে। দলের হয়ে তৃতীয় গোলটি করেন ইসমাইল আমজাল।

চতুর্থ ও পঞ্চম গোলটি আসে সুফিয়ান এল মেসরার এবং ইদ্রিস রাইস এল ফেন্নির পা থেকে। মরক্কোর ষষ্ঠ গোলটি আসে সোফিয়ান চাররাউইয়ের কাছ থেকে। আলবিসেলেস্তেদের কফিনে শেষ পেরেকটি ঠুকেন গোলরক্ষক আবদেলক্রিম আনবিয়া।