ফেনীতে বিপুল মদ-গাঁজাসহ গ্রেফতার ২

ফেনীতে বিপুল মদ-গাঁজাসহ গ্রেফতার ২

প্রতিকী ছবি

ফেনীতে ৩৬ বোতল বিদেশি মদ ও ৪ কেজি গাঁজাসহ ২ কারবারিকে গ্রেফতার করেছে ফেনী মডেল থানা পুলিশ।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) শহরের সুলতানপুর এলাকায় এ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন— ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের তালতলা গ্রামের বেলাল হোসেনের ছেলে দিদারুল ইসলাম প্রকাশ বাবু (২৫) এবং একই ইউনিয়নের আশ্রয়ণ এলাকার আবদুল গফুরের ছেলে বেলাল হোসেন সুজন (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সুলতানপুর এলাকায় অভিযান চালায় ফেনী মডেল থানা পুলিশের সদস্যরা। এ সময় গালস ক্যাডেট কলেজের পূর্ব পাশে আমিন বাজার সড়ক সংলগ্ন খালেক চেয়ারম্যানের কলোনির এক ভাড়াটিয়ার বাসা থেকে ৩৬ বোতল বিদেশি মদ ও ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে বাবু ও সুজন নামের ২ কারবারিকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ফেনী মডেল থানায় ৭ জনের বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে। এজহারভুক্ত আসামি আবু বকর স্থানীয় ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ফারুক আহমেদের ভাই। অন্যান্য আসামিরা ফারুকের ঘনিষ্টজন বলে স্থানীয় সূত্র দাবি করেছে।

ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, সুলতানপুর থেকে মাদক উদ্ধারের ঘটনায় ৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের মধ্যে বাবু এবং সুজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে, ফেনী পৌর সভার ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ফারুক আহমেদ জানান, মাদক উদ্ধারের মামলায় আমার ভাই আবু বক্করকে ষড়যন্ত্রমূলকভাবে আসামি করা হয়েছে। এ ঘটনায় আমাকেও জড়ানোর চেষ্টা করা হয়েছে। আমাকে হেয় প্রতিপন্ন করতে একটি গোষ্ঠী পরিকল্পিতভাবে এসব ষড়যন্ত্র করে যাচ্ছে বলে দাবি করেন যুবলীগের এ নেতা।