মালামালসহ ৯ ডাকাত আটক

মালামালসহ ৯ ডাকাত আটক

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতের সাথে পুলিশ সংঘর্ষে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। ওই সময় পুলিশের গুলিতে ডাকাত দলের এক সদস্য আহত হয়েছেন। অভিযানে ডাকাতির লুণ্ঠিত মালামাল উদ্ধারসহ ৯ ডাকাত সদস্যকে আটক করা হয়েছে। 

গ্রেফতারকৃত ডাকাতরা হলো- সজিব, জুয়েল, বাদল, আমজাদ, রাকিব, মমিন, ফাহিম, নাইমুর ও হাসিবুল। এদের মধ্যে ডাকাত ফাহিম গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন রয়েছে। শনিবার রাতে আড়াইহাজার থানার বিষনন্দী এলাকায় ডাকাতির ঘটনা ঘটে। 

রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারে কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং এ তথ্য জানান জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা। 
তিনি আরও জানান, শনিবার রাত সাড়ে ১০ টার দিকে আড়াইহাজার থানার বিষনন্দী এলাকায় ৬-৭ জনের ডাকাত দল মোরটসাইকেল আরোহী দুইজনের গতিরোধ করে। পরে তাদের মোরটসাইকেল, টাকা, মোবাইল ফোন সহ মালামাল লুটে নেয়। এ খবর পেয়ে আড়াইহাজার থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করে ডাকাত জুয়েলকে আটক করলেও সহযোগিরা পালিয়ে যায়। পরে জুয়েলের তথ্যমতে আড়াইহাজার থানা ও ডেমরা থানা পুলিশ যৌথভাবে ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় একটি টিনশেড বাড়িতে অভিযান চালায়। ওই বাড়ির একটি কক্ষে অবস্থানরত ডাকাতরা অভিযানের টের পেয়ে পুলিশের উপর হামলা চালায়। এতে তিন পুলিশ সদস্য আহত হয়। জানমাল রক্ষার্থে পুলিশ শর্টগানের গুলি ছুড়ে। এতে ডাকাত ফাহিম গুলিবিদ্ধ হয়। এ সময় পুলিশের একটি অস্ত্রও ভেঙ্গে যায়। পরে পুলিশ সেখান থেকে কয়েকজন ডাকাতকে গ্রফতার করে। পরে আটকৃতদের দেয়া তথ্যমতে, পুলিশ নরসিংদী অভিযান চালিয়ে আর এক ডাকাতকে গ্রেফতার ও লুণ্ঠিত মোটরসাইকেল মালামাল উদ্ধার করে। পুরো অভিযানে মোট ৯ জন ডাকাতকে আটক করা হয়। 

পুলিশ সুপার  জানান, আহত পুলিশের এক সদস্য ও গুলিবিদ্ধ ফাহিমকে ঢাকা মেডিকেল কজেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের আহত অন্য সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।