সিলেটে বিপুল পরিমাণ বিদেশি মদসহ আটক ২

সিলেটে বিপুল পরিমাণ বিদেশি মদসহ আটক ২

প্রতীকী ছবি

সিলেট নগরীর আম্বরখানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। এসময় দুই জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন -কিশোরগঞ্জের বাজিতপুর থানার চন্দ্রগ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে রকিবুল ইসলাম রুবেল ও কেরানীগঞ্জ চুনকুটিয়া আমিনপাড়ার রফিকুল ইসলামের ছেলে লিটন (৩৯)।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার সময় সিলেট এয়ারপোর্ট থানা পুলিশ এ অভিযান চালায়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন সিপন।

স্থানীয় সূত্রে জানা যায়, এয়ারপোর্ট থানা পুলিশ সিলেট ভোলাগঞ্জ সড়কের বিমানবন্দর সংলগ্ন এলাকা থেকে একটি প্রাইভেটকারকে ধাওয়া করে আম্বরখানা পয়েন্টে গতিরোধ করে। পরে তল্লাশি চালিয়ে শাড়ি ও ওড়না পেঁচানো অবস্থায় বিপুল পরিমাণ মদসহ দুই জনকে আটক করা হয়।

পুলিশ কর্মকর্তা মঈন উদ্দিন সিপন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানাধীন কাকুয়ার পার হতে ধাওয়া দিয়ে নগরীর আম্বরখানা পয়েন্ট এলাকা থেকে প্রাইভেটকারের মাধ্যমে পরিবহনের সময় বিপুল সংখ্যক মদসহ দুই জনকে আটক করে পুলিশ। এসময় প্রাইভেটকারটি জব্দ করাসহ তাদের কাছ থেকে উদ্ধার করা হয় প্রায় ৫৯১টি মদের বোতল।
আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করা হবে।