ছাত্রদলের গাড়িবহরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে পাবনায় বিক্ষোভ

ছাত্রদলের গাড়িবহরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে পাবনায় বিক্ষোভ

ছাত্রদলের গাড়িবহরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে পাবনায় বিক্ষোভ

পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটসহ ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা এবং গাড়ি ভাংচুরের প্রতিবাদে পাবনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি, ছাত্রদল, যুবদল,  স্বেচ্ছাসবক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পাবনা জেলা ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের ব্যানারে বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে পাবনা শহরে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়।

দুপুর ১২টার দিকে শহরের প্রধান সড়কের টেলিফোন ভবনের সামনে থেকে মিছিলটি শুরু হয়। মিছিলটি জেলা বিএনপির কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসবক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় তারুণ্যেও রোড মার্চে যাওয়ার পথে নাটোরের লক্ষ্মীপুর ইউনিয়নের সৈয়দপুওে মোড়ে তসলিম হাসান খান সুইটের গাড়ি বহরে হামলা চালিয়ে ভাংচুর ও ছাত্রদল  নেতাকর্মীদের আহত করে আ.লীগের নেতাকর্মীরা। এতে তসলিম হাসান খান সুইট, জেলা ছাত্রদল নেতা আতিকুর রহমান মিঠু, পাবনা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক সেখ তুহিন, পাবনা পৌর ছাত্রদল নেতা ইমন হোসেন ও শাকিল আহমেদসহ বেশ কিছু নেতাকর্মী আহত হন।