হঠাৎ অসুস্থ সন্দীপ রায়

হঠাৎ অসুস্থ সন্দীপ রায়

সংগৃহীত

বর্ষীয়ান চলচ্চিত্র নির্মাতা সন্দীপ রায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় শুটিং বন্ধ কের চেন্নাই থেকে কলকাতা ফিরে এসেছেন।  সম্প্রতি ‘নয়ন রহস্য’ টিম নিয়ে চেন্নাইয়ে শুটিং করতে গিয়েছিলেন সন্দীপ রায়।

‘হত্যাপুরী’র পর তার হাত ধরে আবারও নতুন মিস্ট্রি সমাধানে ফেলু মিত্তিরকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। গত সপ্তাহেই চেন্নাই পৌঁছে পুরোদস্তুর শুটিং শুরু করেন। তবে কয়েক দিন বাদেই শুরু হয় বেদম কাশি। এর পরই শরীর আরো দুর্বল হয়ে পড়ে।

শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ায় তড়িঘড়ি গোটা ইউনিটকে নিয়ে কলকাতায় ফিরে আসতে হলো সন্দীপ রায়কে। প্রাথমিক অনুমান, বর্ষীয়ান পরিচালক ভাইরাল জ্বরে আক্রান্ত।

আউটডোর শুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়াতেই কলকাতায় ফিরে আসতে হলো ‘নয়ন রহস্য’ টিম নিয়ে। আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন সত্যজিৎপুত্র। চিকিৎসকের পরামর্শে ওষুধ খাচ্ছেন। সুস্থ হলেই ফের গোটা ইউনিট নিয়ে ফ্লোরে ফিরবেন।

সন্দীপ রায় পরিচালিত আগামী সিনেমা ‘নয়ন রহস্য’র বেশির ভাগ শুটিং হয়ে গেছে। তবে মাদ্রাজের প্রেক্ষাপটে যে গল্প, চেন্নাইয়ে এখনো দিন কয়েকের শুটিং বাকি। সুস্থ হলেই সেই কাজে হাত দেবেন সন্দীপ রায়। এই সিনেমাতেও ফেলুদা হিসেবে দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে। লালমোহনের ভূমিকায় অভিজিৎ গুহ এবং তোপসের চরিত্রে থাকছেন আয়ুষ দাস।