কিশোরগঞ্জে হত্যা মামলায় গ্রেফতার ১

কিশোরগঞ্জে হত্যা মামলায় গ্রেফতার ১

প্রতীকী ছবি

কিশোরগঞ্জ শহরের নগুয়া বটতলা এলাকায় আব্দুল আউয়াল হত্যা মামলায় ছেলের পর এবার গ্রেফতার হলেন জামাতা তামিম (২১)। র্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল র্যাব-২ এর সহযোগিতায় বুধবার রাত ১১টার দিকে নারায়ণগঞ্জ জেলার ভুলতা গাউছিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

তিনি কিশোরগঞ্জ শহরের নগুয়া বটতলা এলাকার আফসার উদ্দিনের ছেলে এবং নিহত আব্দুল আউয়ালের জামাতা।

র্যাবের কোম্পানী অধিনায়ক মো. আশরাফুল কবির জানান, আসামির অবস্থান সম্পর্কে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে তার অবস্থান নিশ্চিত হয়ে গোয়েন্দা শাখার সহযোগিতায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, মাদক বিক্রির টাকার ভাগ বাটোয়ারা নিয়ে গত ১০ সেপ্টেম্বর রাত আড়াইটার দিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ছেলে রাসেল, জামাতা তামিম, স্ত্রী রেহেনা আক্তার ও অজ্ঞাতনামা ৩/৪ জন শাবল, লোহার রড ও বাঁশের লাঠি আঘাত করে। পরদিন বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পিতা আবু সাহেদ বাদী হয়ে গত ১৪ সেপ্টেম্বর কিশোরগঞ্জ মডেল থানায় তিনজনের নামোল্লেখ ও অজ্ঞাত চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলার আসামি নিহতের ছেলে মো. রাসেলকে (২৩) গত ১৯ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মার্কেট সংলগ্ন বটতলা রেলগেইট এলাকা থেকে গ্রেফতার করে কিশোরগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা। পরে তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।