জামালপুরে গৃহবধূ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

জামালপুরে গৃহবধূ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

সংগৃহীত

জামালপুরে গৃহবধূ রিথী আক্তার হত্যার ঘটনায় আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ করেছে পরিবার ও স্থানীয়রা। রবিবার দুপুরে মেলান্দহ উপজেলার বেতমারী এলাকার স্থানীয়রা এই বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে। 

রিথী আক্তারের পরিবার, স্বজন ও স্থানীয়রা মেলান্দহ উপজেলার বেতমারী বাজার থেকে বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি জামালপুর-দেওয়ানগঞ্জ আঞ্চলিক সড়কের কয়েক কিলোমিটার প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে এসে অবস্থান নেয় স্থানীয়রা। অবস্থান নিয়ে বিক্ষোভ কর্মসূচি চলাকালে অতিরিক্ত জেলা প্রশাসক মোক্তার হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম মিয়াসহ প্রশাসনের কর্মকর্তারা বিক্ষোভকারীদের সাথে কথা বলেন। এ সময় প্রশাসনের কর্মকর্তারা ন্যায়বিচারের আশ্বাস দিলে কর্মসূচি প্রত্যাহার করে নেয় বিক্ষোভকারীরা। 

নিহত রিথীর বাবা রফিকুল ইসলাম বলেন, শ্বশুরবাড়ির লোকজন আমার মেয়েকে হত্যা করেছে। মামলা দায়ের করা হলেও পুলিশ এখনো কাউকে গ্রেফতার করেন। আসামিদের দ্রুত গ্রেফতার ও বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দাবি করেন তিনি।