সিটি আইটি মেগা ফেয়ার শুরু ২ অক্টোবর

সিটি আইটি মেগা ফেয়ার শুরু ২ অক্টোবর

ছবিঃ সংগৃহীত।

নিত্যনতুন অনুমোদতি প্রযুক্তিপণ্যের সমাহার নিয়ে রাজধানীতে ৬ দিনব্যাপী সিটি আইটি মেগা ফেয়ার-২০২৩ শুরু হতে যাচ্ছে। আগারগাঁওয়ে আইডিবি ভবনে ২-৭ অক্টোবর অনুষ্ঠিত হবে দেশের বৃহত্তম প্রযুক্তি মেলা। 

প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত মেলা প্রাঙ্গণ খোলা থাকবে। ‘টেকনোলজি, হাইওয়ে টু স্মার্ট বাংলাদেশ’ স্লোগানে মেলায় অংশ নেবে বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ড। এছাড়া যে কোনো অনুমোদিত পণ্য কিনলেই থাকছে আকর্ষণীয় মূল্যছাড় ও পুরস্কার।

মেলা উপলক্ষ্যে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) আইডিবি বভনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), সিটি আইটি মেগা ফেয়ার-২০২৩-এর আহ্বায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া ও সেক্রেটারি জেনারেল মাহবুবুর রহমান। এ ছাড়া দেশের শীর্ষ প্রযুক্তি পণ্যের পরিবেশক, কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এএল মজহার ইমাম চৌধুরী জানান, এবারের মেলায় কেনাকাটায় ছাড়ের পাশাপাশি ক্রেতা-দর্শনার্থীদের জন্য গেমিং কম্পিটিশন, পিসি ব্যাটেল শো, ল্যাপটপ ব্যাটেল শো এবং ফেসবুক রিল কম্পিটিশন আয়োজন করা হবে। সেই সঙ্গে থাকছে চিত্রাঙ্কন প্রতিযোগিতাও।