ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে একটি ট্রাক হতে দুইশত বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় মাদক পাচারের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়।

বুধবার সন্ধ্যায় উপজেলার রাঘবপুর স্কুলের পূর্বপাশে পাকা সড়কের উপর থেকে একটি ট্রাকসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় গাড়িতে তল্লাশি চালিয়ে দুইশ’ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়।

৩ মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি বুধবার রাত সাড়ে ৯টায় নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল। আককৃতরা হলেন- রাণীশংকৈল উপজেলার প্রয়াগপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে এনামুল হক (২৫), দিনাজপুর কোতোয়ালি থানার সুইহারি গোপালবাগ এলাকার আব্দুল জলিলের ছেলে রানা (২৮)  ও দিনাজপুর উপজেলার মুরাদপুর সাতভায়া পাড়া গ্রামের মইনুলের ছেলে মোস্তফা (৩৩)। 

রাণীশংকৈল থানার উপ-পরিদর্শক (এসআই) এরশাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ফেন্সিডিল পাচারের সময় উপজেলার রাতোর রাঘবপুর স্কুলের পূর্বদিকে চেকপোস্ট বসিয়ে দুইশ’ বোতল ফেন্সিডিল ও একটি খোড় বোঝাইসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল  বলেন, আটককৃত তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 
বৃহস্পতিবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হবে।