আজ ফের মুখ খুলবেন সাকিব

আজ ফের মুখ খুলবেন সাকিব

সাকিব আল হাসান

এখানেই থামছেন না সাকিব আল হাসান। ‘ইটে’র জবাব ‘পাটকেলে’ দিয়েও ক্ষান্ত হননি তিনি। গত রাতের ধাক্কা হজম হবার আগেই আবারো প্রকাশ্যে আসছেন বিশেষ তিনি। আবারো সাক্ষাৎকার নিয়ে আসছেন টি-স্পোর্টসের পর্দায়। রাত ১১টায় দেখা যাবে তাকে।

বিশ্বকাপ খেলতে বুধবার বিকেলেই দেশ ছেড়েছেন সাকিব আল হাসান। সাকিব না থাকলেও তাকে নিয়ে আলোচনা যেন থামছেই না। দেশ ছাড়ার আগে তার সাম্প্রতিক ঘটনা নিয়ে দিয়ে যাওয়া সাক্ষাৎকার কাঁপিয়ে দিয়েছে গোটা দেশকে। তবে গতরাতেই শেষ নয়, সেই সাক্ষাৎকারের দ্বিতীয় পর্ব প্রকাশিত হবে আজ।

গতরাতে যেন রীতিমতো বোমাই ফাঁটান সাকিব। দেন জমে থাকা অসংখ্য প্রশ্নের উত্তর। তাকে নিয়ে যে সমালোচনার ঝড় উঠেছিল সাম্প্রতিক সময়ে, এক নিমিষেই যেন তা নিভিয়ে দেয়ার চেষ্টা করলেন সাকিব। টি স্পোর্টসের সাথে আলোচনায় প্রকাশ করেন নিজের ও দলের অজানা নানা তথ্য। যা এতোদিন লুকিয়ে ছিল সবার সামনে থেকে।

তবে আজ সেই সাক্ষাৎকারের দ্বিতীয় পর্ব নিয়ে আসছে টি স্পোর্টস। স্বাভাবিকভাবেই সাকিব কী বলেন আজ, তা জানতে অপেক্ষার প্রহর এখন গুনতে শুরু করবে সমর্থকরা। হয়তো আবারো উস্কে দেবে নতুন কোনো আলোচনার। রাত ১১টায় প্রকাশিত হবে এই সাক্ষাৎকার।