রাখি-আদিলের সম্পর্ক নিয়ে যা বললেন সানা খানের স্বামী

রাখি-আদিলের সম্পর্ক নিয়ে যা বললেন সানা খানের স্বামী

ফাইল ছবি।

বলিউড তারকা সানা খান ধর্মের টানে শোজিব ভুবন ছেড়ে সংসার পেতেছেন। ২০২০ সালের নভেম্বর মাসে মুফতি আনাস সঈদের সঙ্গে বিয়ে হয় তার। সানার স্বামী মাওলানা এবং ইসলাম ধর্মের গবেষক।

 

সানা খান বিয়ের পরেই নায়িকাসুলভ সব আচার-আচরণ ও জাঁকজমকের জীবন ত্যাগ করেন। পুরোপুরি সংসবার জীবনের মন দিয়েছেন তিনি।

শুধু তা-ই নয়, ঝলমলে পোশাক ছেড়ে ধারণ করেন হিজাব। বিয়ের তিন বছরের মাথায় গত জুলাই মাসে অবশেষে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সানা। মা-বাবা হওয়ার তিন মাসের মাথায় বিদেশ থেকে ঘুরে এলেন দম্পতি। বিয়ের বছর তিনেক পরেও অটুট তাদের দাম্পত্য।

অন্যদিকে বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ভাঙন ধরেছে আরও এক বলিউড তারকা রাখি সাওয়ান্তের সংসারে। আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন রাখি। এবার তার সংসার বাঁচাতে উদ্যোগী হলেন সানার স্বামী আনাস।

 

সম্প্রতি ক্যামেরার সামনে রাখি ও আদিলের দাম্পত্যকলহ নিয়ে প্রশ্নের মুখে পড়েন সানা ও আনাস। সানা হাসিমুখে সেই প্রশ্ন এড়িয়ে গেলেও তার স্বামী প্রশ্নের উত্তর দিয়েছেন। বরং রাখিকে নিজের ‘বোন’ বলে উল্লেখ করে আনাস বলেন, ‘আদিল আমার ভাইয়ের মতো, রাখি আমার বোন। আমি চাই তারা সমস্যার সমাধানসূত্র খুঁজে একসঙ্গে, সুখে-শান্তিতে সংসার করুন।’ আনাসের এমন উদার মনোভাব দেখে অবাক হয়েছেন নেটিজেনদের একটা বড় অংশ।

চলতি বছরের প্রথম থেকে ক্রমাগত শিরোনামে থেকেছেন রাখি। আদিলের সঙ্গে বিয়ে, তারপর বিবাহবিচ্ছেদ। সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাদের দাম্পত্যকলহ।

 

রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। তাতেও ক্ষান্ত হননি তিনি। আদিলের বিরুদ্ধে তার নগ্ন ভিডিও মোটা অংকে বিক্রি করার অভিযোগ এনেছেন রাখি।

 

অভিযোগের পরে আবার মানসিক প্রশান্তির জন্য ওমরাহ হজ করতে মক্কায় গিয়েছিলেন রাখি। সেখান থেকে ফিরে নিজের নামও বদলে ফেলার ঘোষণা করেন তিনি। এবার নিজের ঘটনাবহুল ও বর্ণময় জীবন নিয়ে বায়োপিক তৈরির স্বপ্ন দেখছেন এ বলিউড নায়িকা।