প্রকাশ্যে ৩ তারকার অ্যাকশনে ভরপুর ‘গণপথ’র টিজার

প্রকাশ্যে ৩ তারকার অ্যাকশনে ভরপুর ‘গণপথ’র টিজার

সংগৃহিত ছবি।

বলিউডের ৩ খ্যাতিমান তারকার ‘গণপথ’ সিনেমার টিজার মুক্তি পয়েছে আজ। এতে দেখা যাবে টাইগার শ্রফ কৃতী শ্যানন ও অমিতাভ বচ্চনের অ্যাকশ। এ সিনেমার হাত ধরে ভারতীয় সিনেমা দুনিয়ায় এক নতুন যুগের সূচনা হতে যাচ্ছে বলে মনে করছেন বলিউড বোদ্ধারা।

বিকাশ বহেল পরিচালিত এ সিনেমায় থাকছে ভরপুর অ্যাকশন, পাশাপাশি এ সিনেমার মধ্য দিয়ে তৈরি হবে ভবিষ্যতের নতুন ঘরানার সিনেমার প্রেক্ষাপট।২০৭০ সালের প্রেক্ষাপটে নির্মাত এ সিনেমা অ্যাকশনে ভরপুর, তা টিজার দেখেই বোঝা যাচ্ছে। টাইগার ও কৃতী, দুজনকেই দেখা গেল অ্যাকশন চরিত্রে। তাদের বিপক্ষে দেখা গেল আন্তর্জাতিক স্তরের শত্রুদের।

এ সিনেমায় যা নজর কেড়েছে তা দুর্ধর্ষ মানের ভিএফএক্সের ব্যবহার, যা এখন পর্যন্ত তেমনভাবে কোনো ভারতীয় সিনেমায় দেখা যায়নি। দর্শকের সামনে ওয়ার্ল্ড-ক্লাস সিনেম্যাটিক অভিজ্ঞতা নিয়ে আসার জন্য কোনো পরিশ্রম বাকি রাখেননি জ্যাকি ভগনানি। ফলস্বরূপ এমন এক টিজার, যা দর্শককে মুগ্ধ করেছে তাই-ই নয়, সেই সঙ্গে তাদের অপেক্ষা আরও বাড়িয়ে দিয়েছে।এ টিজার শেয়ার করে অভিনেতা টাইগার শ্রফ লেখেন, ‘অপেক্ষার সময় শেষ হলো। এসে গেছি আমরা আপনাদের নিজেদের দুনিয়ায় নিয়ে যেতে। গণপথ আসছে এ ২০ অক্টোবর।’

 

‘হিরোপন্তি’ জুটির অনস্ক্রিন রসায়ন আবারও ফিরবে এ সিনেমার হাত ধরে। টাইগার ও কৃতীর জুটি এমনিতে বেশ পছন্দই করেন দর্শক। প্রযোজনার দায়িত্ব নিয়েছেন জ্যাকি ভগনানি। তিনি বলেন, আমাদের অন্যতম উচ্চাকাঙ্ক্ষা-যুক্ত প্রজেক্ট আপনাদের সামনে নিয়ে আসতে পেরে আমরা উচ্ছ্বসিত। ‘গণপথ: এ হিরো ইজ বর্ন’। এ সিনেমাটি অপরিসীম আবেগ এবং একটি অনন্য দৃষ্টিভঙ্গি নিয়ে তৈরি করা হয়েছে। সিনেমাটি দর্শকদের জন্য একাধিক চমক নিয়ে আসবে।বলিউডের ৩ তারকার সিনেমা ‘গণপথ’ দেখার জন্য অপেক্ষা করছেন বলিউডপ্রেমীরা। সবাই আশা করছেন তাদের সেই অপেক্ষার মধুর সমাপ্তি ঘটবে।