কুমিল্লার পুকুর থেকে অটোচালকের লাশ উদ্ধার

কুমিল্লার পুকুর থেকে অটোচালকের লাশ উদ্ধার

প্রতিকী ছবি।

কুমিল্লার বুড়িচংয়ে মহাসড়কের পাশের পুকুর থেকে সনজিত চন্দ্র দেবনাথ (৬৫) নামে এক ব্যটারিচালিত-অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বুড়িচং উপজেলার রামপুর পোস্ট অফিস এলাকার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের পাশের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

সনজিত চন্দ্র দেবনাথ বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের শাহদৌলতপুর গ্রামের পরলোকগত অধর দেবনাথের ছেলে।

জানা গেছে, সোমবার রাত ৯টায় ব্যটারিচালিত-অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন সনজিত চন্দ্র দেবনাথ। শুক্রবার দুপুরে স্থানীয়রা রামপুর পোস্ট অফিস এলাকায় ইদ্রিস মিয়ার পুকুরে একটি লাশ ভাসতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে জানায়।

দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) রুহুল আমিন জানান, বিকেল ৩টায় পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে পরিবারের সদস্যরা লাশের পরিচয় নিশ্চিত করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চার দিন আগে তার মৃত্যু হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল হাসনাত জানান, প্রাথমিক ভাবে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।