মোবাইলে যেভাবে দেখবেন বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ

মোবাইলে যেভাবে দেখবেন বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ

সংগৃহীত

বিশ্বকাপে মূল লড়াইয়ের আগে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। সোমবার (২ অক্টোবর) গুয়াহাটির আসাম ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়।

এর আগে, শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ৭ উইকেটের স্বস্তির জয় পেয়েছে মিরাজ-লিটনরা। বোলারদের দাপুটে বোলিংয়ে লঙ্কানদের ২৬৩ রানেই গুঁটিয়ে দেয় লাল-সবুজেরা। এরপর দুই ওপেনার তানজিদ হাসান ও লিটন দাসের ১৩১ রানের উড়ন্ত সূচনায় সহজ জয় নিশ্চিত করে টাইগাররা।

গত ম্যাচে বিশ্রামে থাকা ক্রিকেটারদের এই ম্যাচে খেলাতে পারেন টাইগারদের প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহে। প্রথম ম্যাচে জয় পেয়ে ফুরফুরে থাকা লাল-সবুজ বাহিনী এ ম্যাচেও জয়ের বিকল্প ভাবছে না। তবে পরিসংখ্যানে এগিয়ে ইংলিশরা। এ পর্যন্ত ওয়ানডেতে ২৪ দেখায় ১৯টিতে জয় জজ বাটলার বাহিনীর।

এদিকে চলতি বছরের মার্চে ঘরের মাঠে ইংলিশদের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে খেলেছিল সাকিব আল হাসানের দল। তিন ম্যাচের ওই সিরিজে ২-১ ব্যবধানে হেরেছিল লাল-সবুজেরা।

ইংল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার এই ম্যাচটি টি-স্পোর্টস ও গাজী টিভি সরাসরি দেখাবে। এ ছাড়া অনলাইনেও খেলাটি দেখার সুযোগ আছে। অনলাইনে র‍্যাবিটহোল ও ট্রফি অ্যাপে দেখা যাবে ম্যাচটি।