চোরাই মোটরসাইকেল অনলাইনে বিক্রি, গ্রেফতার ১১

চোরাই মোটরসাইকেল অনলাইনে বিক্রি, গ্রেফতার ১১

প্রতিকী ছবি।

চট্টগ্রামে চোরাই মোটরসাইকেল অনলাইনে বিক্রির অভিযোগে চোর চক্রের ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মহানগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) বিভাগ সোমবার রাতে নগরীর হালিশহর ও জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও মোটরসাইকেলগুলো উদ্ধার করে।

তারা হলেন- আব্দুল্লাহ আল রায়হান (১৯), ইরফাদুল আলম (১৯), আক্তার হোসেন (২০), মো. শহিদুল (৩০), মোস্তাফিজুর অনিক (১৯), মো. আবদুল্লাহ (১৮), মামুনুর রশিদ (২৬), মো. রিয়াজউদ্দিন (১৯), মো. শাকিব (১৯), মো. রিফাত (১৯) ও সাইদুল ইসলাম (১৯)। এদের মধ্যে রায়হান চক্রটির মূলহোতা বলে পুলিশ জানিয়েছে।

 

নগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) উপ-কমিশনার নিহাদ আদনান তাইয়ান জানান, নগরীর হালিশহর থানার বড়পোল এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা রায়হান এবং সহযোগী ইরফাদ ও আক্তারকে সোমবার রাতে গ্রেফতার করা হয়। তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় একটি চোরাই মোটরসাইকেল। পরে তাদের তথ্যমতে মিরসরাই থেকে পাঁচটি ও জোরারগঞ্জ থেকে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ সময় চোর চক্রের আরও আট সদস্যকে ধরা হয়।

 

তিনি আরও জানান, চোর চক্রের সদস্যরা নানা কৌশলে মোটরসাইকেলগুলো চুরি করে নিজেদের হেফাজতে রাখে। পরবর্তীতে অনলাইন মাধ্যমে বিজ্ঞাপন দিয়ে বিক্রি করেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।