নরসিংদীতে পৃথক স্থানে ২ মরদেহ উদ্ধার

নরসিংদীতে পৃথক স্থানে ২ মরদেহ উদ্ধার

ফাইল ছবি

নরসিংদীতে পৃথক স্থান থেকে গৃহবধূসহ দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) মাধবদী পৌর এলাকার বিরামপুরে এক কিশোরের ও নুরালাপুর ইউনিয়নের কালিবাড়ি এলাকায় নিজ বাসা থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, মাধবদীর উত্তর বিরামপুর এলাকার লুৎফর মিয়ার ছেলে মুন্না (১৮) ও কালিবাড়ি এলাকার প্রবাসী জুবায়ের এর স্ত্রী রিয়া মণি (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয়রা জানান, চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয় মুন্না। এ নিয়ে তিনি মনক্ষুণ্ন ছিলেন। সকালে মুন্নার মা রুমের দরজা ধাক্কা দিলে ছেলে দরজা না খুললে তার সন্দেহ হয়। পরে পেছনের জানালা দিয়ে মুন্নার দেহ মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

অপরদিকে সকালে কালিবাড়ি এলাকায় এক সন্তানের জননী রিয়া মণির রুমের দরজা বন্ধ থাকতে দেখেন শশুররবাড়ির লোকজন। পরে তারা দেখতে পান যে, ধরনার সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় রিয়া মণির মরদেহ ঝুলছে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ।

রিয়ামণির পিতা আব্দুল হালিম বলেন, আমার মেয়েকে শাশুড়ি ও ননদ মিলে মেরে ফেলেছে। তারা আমার মেয়েকে নানানভাবে নির্যাতন করতো। তারাই আমার মেয়ের মৃত্যুর জন্য দায়ী।

এ বিষয়ে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান বলেন, পৃথক স্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বলা যাবে এগুলো হত্যা না আত্মহত্যা। এ ঘটনায় আইনানুগ পদক্ষেপ নেওয়া হচ্ছে।