রিয়ালে খেলার জন্যই বেলিংহ্যামের জন্ম: ভিনিসিয়ুস

রিয়ালে খেলার জন্যই বেলিংহ্যামের জন্ম: ভিনিসিয়ুস

সংগৃহীত

নিজেকে পরিচয় দেন মিডফিল্ডার হিসেবে। কিন্তু রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর যেন পুরোদস্তুর স্ট্রাইকার হয়ে গেছেন জুড বেলিংহ্যাম। প্রতিনিয়তই গোল করে যাচ্ছেন তিনি। ব্যতিক্রম হয়নি আজও। তার জোড়া গোলে ওসাসুনা ৪-০ ব্যবধানে হারিয়েছে রিয়াল।

মিডফিল্ডার হয়েও লা লিগার গোল্ডেন বুটের তালিকায় শীর্ষে বেলিংহ্যাম। ৯ ম্যাচে এনিয়ে ১০ গোল করলেন তিনি। অথচ এমনটা কেইবা ভেবেছিল। সতীর্থ ভিনিসিয়ুস জুনিয়র মনে করেন, রিয়ালের হয়ে খেলার জন্যই জন্ম হয়েছে বেলিংহ্যামের।

ম্যাচশেষে ভিনিসিয়ুস বলেন, 'বেলিংহ্যাম অসাধারণ। রিয়াল মাদ্রিদে খেলার জন্যই জন্ম হয়েছে তার। বিশ্বের সবচেয়ে বড় ক্লাবে নিজের ছাপ রাখতে এসেছে সে। আমাদের মধ্যে বিশেষ যোগাযোগ রয়েছে এবং আশা করি এটা অনেক বছর থাকবে এবং আমরা দীর্ঘদিন এখানে খেলব। আমি তার সঙ্গে খেলতে পেরে আনন্দিত। তরুণ বয়সে সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। আমরা সবাই খুশি এবং ভক্তরা তা উপভোগ করছে। '

সান্তিয়াগো বের্নাব্যুতে ম্যাচের নবম মিনিটেই রিয়ালকে এগিয়ে দেন বেলিংহ্যাম। ৫৪ মিনিটে গোলকিপারের দুই পায়ের ফাঁক দিয়ে বল ঠেলে দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। দলের হয়ে বাকি দুটি গোল করেন ভিনিসিয়ুস ও হোসেলু।

৯ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে আছে রিয়াল। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে দুইয়ে জিরোনা।