নতুন অ্যালবাম নিয়ে আসছে শিরোনামহীন

নতুন অ্যালবাম নিয়ে আসছে শিরোনামহীন

সংগৃহীত

জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন। তাদের গান মানেই দর্শকদের জন্য বাড়তি উন্মাদনা। অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়ে খুব অল্প সময়েই শ্রোতা-দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন ব্যান্ডদলটি। এবার ভক্তদের জন্য নতুন অ্যালবাম নিয়ে আসছে শিরোনামহীন।

শিরোনামহীনের নতুন অ্যালবামের নাম ‘বাতিঘর’। চমক হিসেবে অ্যালবামে থাকছে শ্রোতাপ্রিয় গান ‘এই অবেলায়’র সিক্যুয়েল। যার শিরোনাম ‘এই অবেলায় টু’।

জানা গেছে, শিরোনামহীনের নতুন এই অ্যালবামে ১০টি গান থাকছে। তবে সবার আগে মিউজিক ভিডিও আকারে মুক্তি পাবে অ্যালবামের টাইটেল ট্র্যাক ‘বাতিঘর’। বাকি গানগুলোও নির্দিষ্ট বিরতি দিয়ে পরপর ভিডিও আকারে প্রকাশিত হবে। এটি তাদের অষ্টম অ্যালবাম।

এ প্রসঙ্গে শিরোনামহীনের দলনেতা, গীতিকার ও বেজিস্ট জিয়াউর রহমান জিয়া বলেন, আমরা কখনও বলি না যে আমাদের অ্যালবামের রেকর্ডিং শেষ হয়েছে। বললে এটা ভুল হয়ে যায়। আমরা গান বা অ্যালবামের ক্ষেত্রে একদম আগের দিন পর্যন্ত একটু ভালোর জন্য যদি কোনো কিছু করতে হয়, তবে সেটাই করি। এটাই শিরোনমহীনের ধর্ম, সাধারণত আমরা তাই করি।

দলনেতা আরও বলেন, ১০টির মধ্যে ইতোমধ্যে ৭টি গানের রেকর্ডিং শেষ। শিগগিরই ভিডিওচিত্রের দৃশ্যধারণের কাজ শুরু হবে। শুধু ‘এই অবেলায়’র সিক্যুয়েলই নয়; ভক্তদের জন্য আরও বেশ কিছু সারপ্রাইজ থাকছে নতুন এই অ্যালবামে। আর সবগুলো গানের ভিডিওচিত্রের শুটিং হবে দেশের বাইরে।

বর্তমানে শিরোনামহীন ব্যান্ডের লাইনআপে আছেন জিয়াউর রহমান জিয়া (বেজিস্ট ও গীতিকার), কাজী আহমাদ শাফিন (ড্রামার), শেখ ইশতিয়াক (ভোকালিস্ট), সাইমন চৌধুরী (কি-বোর্ডিস্ট), দীপু সিনহা (গিটারিস্ট)।

এর আগে ‘হাসিমুখ’, ‘জাহাজি’, ‘ইচ্ছে ঘুড়ি’, ‘ভালোবাসা মেঘ’, ‘এই অবেলায়’, ‘ক্যাফেটেরিয়া’র মতো অসংখ্য জনপ্রিয় গান শ্রোতা-দর্শকদের উপহার দিয়েছে শিরোনামহীন। তাদের প্রত্যেকটি গানই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।