নতুন ইয়ারবাড আনলো স্যামসাং

নতুন ইয়ারবাড আনলো স্যামসাং

সংগৃহীত

স্মার্টফোনের পাশাপাশি বিভিন্ন স্মার্ট গ্যাজেট বাজারে আনছে স্যামসাং। এবার নতুন একটি ইয়ারবাড আনলো প্রতিষ্ঠানটি; যার নাম দেওয়া হয়েছে ‘স্যামসাং গ্যালাক্সি বাডস এফই’। যেটা এক চার্জে কেসিংসহ একটানা ৬০ ঘণ্টা ব্যবহার করতে পারবেন।

ইয়ারবাডটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশনও দেওয়া হয়েছে। এই ইয়ারবাডগুলো ৬০ এমএএইচ (প্রতিটিতে) ক্ষমতাসহ আসে। এছাড়াও চার্জিং কেসে ৪৭৯ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আপনি ইয়ারবাড সহ ৮.৫ ঘণ্টা প্লেব্যাক টাইম এবং চার্জিং কেস সহ ৩০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম পাবেন। যদি এএনসি ব্যবহার করেন, তবে ৬ ঘণ্টা ব্যবহার করতে পারবেন।

কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ৫.২১ এমনকি এতে অটো সুইচও দেওয়া হয়েছে। প্রতিটি ইয়ারবাডে একটি একক ড্রাইভার এবং তিনটি মাইক্রোফোন রয়েছে- দুটি বাহ্যিক এবং একটি অভ্যন্তরীণ। খুব স্পষ্ট কথা আদান প্রদান হবে এর মাধ্যমে।

একেকটি ইয়ারবাডের ওজন মাত্র ৫.৬ গ্রাম এবং একটি কমপ্যাক্ট কেস যার ওজন মাত্র ৪০ গ্রাম। কানে খুব আরামদায়কভাবে ফিট হয়ে থাকবে ইয়ারবাডগুলো। এজন্য এতে দেওয়া হয়েছে তিনটি ভিন্ন আকারের সিলিকন ইয়ারবাড।

স্লিক গ্রাফাইট এবং প্রিস্টিন সাদা রঙের বিকল্পে কিনতে পারবেন। এর দামও খুব বেশি নয়। বর্তমানে আন্তর্জাতিক বাজারে এসেছে এই ইয়ারবাডটি।