যশোরের চৌগাছার বিপুল হত্যাকান্ডের সাথে জড়িত ৩ জন আটক

যশোরের চৌগাছার বিপুল হত্যাকান্ডের সাথে জড়িত ৩ জন আটক

ছবি : সংবাদাতা

যশোরের চৌগাছার বিপুল হত্যাকান্ডের সাথে জড়িত ৩ জন আটক করেছে ডিবি পুলিশ। ডিবি পুলিশের ওসি মারুফ হোসেন জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শামীম হোসেন ও এস আই মফিজুল ইসলাম গত ৬ তারিখে মনিরামপুর থানার গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে হত্যার মুল পরিকল্পনাকারী চৌগাছা থানার হিজলী এলাকার বাসিন্দা আবু শামার ছেলে সবুজ হোসেন ও আবু শামার স্ত্রী মোছাঃ ফুলবানু বেগমকে আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী তাদের সহযোগী  একই এলাকার বাসিন্দা গিয়াস উদ্দিনের ছেলে মোঃ তুহিনকে গতকাল আটক করে। আটককৃত সকলের স্বীকারোক্তি ও দেখানো মতে আজ চৌগাছা পুড়াপাড়া ইদ্রিস আলীর পাটক্ষেতের ভেতর থেকে নিহত বিপুলের ২টি সীম সহ ০১টি মোবাইল উদ্ধার করে। এরপর হত্যার স্থান পলাতক আসামী রফিকুলের বসতবাড়ী চৌগাছা উপজেলার দক্ষিন কয়ারপাড়ায় অভিযান চালিয়ে আটককৃত আসামী সবুজের দেখানো মতে হত্যাকাজে ব্যবহৃত ১টি হাতুড়ি উদ্ধার করে এবং হত্যাকাজে ব্যবহৃত নমুনা চট জব্দ করে।

হত্যার কারন হিসেবে আটককৃতরা জানায়, নিহত বিপুলের সাথে আবু শামার বউ ফুলবানুর ০৩ বছর ধরে অনৈতিক সম্পর্ক ছিলো । তাদের এই সম্পর্কের কথা ফুলবানুর ছেলে সবুজ জেনে যায় এবং বিপুলকে সতর্ক করে। বিপুল সেটি না মানায় সবুজ  তার ভগ্নিপতি রফিকুলের সাথে বিপুলকে মেরে ফেলার পরিকল্পনা করে। ঘটনার দিন সবুজের ভগ্নিপতি দক্ষিণ কয়ারপাড়া সাকিনের লালনের ছেলে রফিকুল গরু কেনার কথা বলে বিপুলকে ডেকে নিয়ে যায়। এরপর রফিুকুল তার বসতঘরে বিপুলকে নিয়ে শ্বাসরোধ ও মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে এবং গোপনাঙ্গে চেপে ধরে হত্যা করে বস্তাভর্তি করে গভীর রাতে ঘটনাস্থল বেড়গোবিন্দপুরে ফেলে দেয়। সবুজের পিতা আবু শামা ১০/১২ বছর ধরে মালয়েশিয়াতে আছেন।

উল্লেখ্য, যশোরের চৌগাছা উপজেলার বেড়গোবিন্দপুর বাওড় এর নাটনার খাল নামক স্থানের মুলি খালি বটতলা থেকে বিপুল নামে ৪০ বছরের একজনের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।