রাজধানীতে তিন নারীকে অচেতন করে স্বর্ণালংকার চুরি

রাজধানীতে তিন নারীকে অচেতন করে স্বর্ণালংকার চুরি

ফাইল ছবি

রাজধানীর কদমতলির মিরাজনগর এলাকায় ঘর ভাড়া নেয়ার কথা বলে বাসায় এসে মিষ্টি খাইয়ে একই পরিবারের তিন নারীকে অচেতন করে স্বর্ণাকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে একটি চক্র। 

প্রতারক চক্রের খপ্পরে পড়া নারীরা হচ্ছেন সিমা বেগম (৩৬) তার নানী সমন্ত বানু (৭৫) ঔ সিমার ভাবি আয়েশা আক্তার (২৩)। 

রবিবার (১৫ অক্টোবর) বিকালের দিকে ঘটনাটি ঘটে। 

অচেতন অবস্থায় রাত ৮ টার দিকে দুই জনকে (নানি,নাতনি) ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। প্রথমে তাদের পাকস্থলী পরিষ্কারের পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। আরেকজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

এসব তথ্য জানিয়েছেন সিমা'র স্বামী জুতা ব্যাবসায়ী আব্দুল কুদ্দুস। 

তিনি  বলেন, আমার বাচ্চাকে পড়াতে এসে গৃহ শিক্ষিকা দেখতে পান বাসার সবাই অচেতন অবস্থায় পড়ে আছে। পরে আমি সংবাদ পাই। বাসায় গিয়ে তাদের হাসপাতালে নিয়ে আসি।  

তিনি আরও বলেন, শনিবার দুই নারী আমাদের টিনসেট বাসায় রুম ভাড়ার জন্য এসেছিল। আজ আবার মিষ্টি নিয়ে এসেছিল, এবং তাদের মিষ্টি খাওয়ায়ে অচেতন করে। তাদের গলায় থাকা স্বর্ণের চেইন, কানে দুলসহ অনেক কিছু নিয়ে যায়। তবে কি কি নিয়েছে, সে বিষয়ে তারা সুস্থ হলে ও বাসায় খোঁজ নিয়ে পড়ে জানা যাবে। কারণ আমরা রোগী নিয়ে এখন ব্যস্ত রয়েছি। 

সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, অচেতন অবস্থায় আসা দুই নারী হাসপাতালে ভর্তি রয়েছেন।