১১ বছর পর পুত্রসন্তানের বাবা হলেন জিৎ

১১ বছর পর পুত্রসন্তানের বাবা হলেন জিৎ

সংগৃহীত

দুই বাংলাতেই সমান জনপ্রিয় তিনি। টালিগঞ্জে দিয়েছেন একের পর এক ব্লকবাস্টার সিনেমা। বাংলাদেশের দর্শকদের কাছেও পেয়েছেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। তিনি কলকাতার জিৎ।

ফের বাবা হলেন তিনি। সোমবার (১৬ অক্টোবর) জিতের স্ত্রী মোহনা মাদনানি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন জিৎ নিজেই।

পোস্টে জিৎ বলেন, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পুত্র সুন্দর এই পৃথিবীতে এসেছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

এদিকে জিতের বাবা হওয়ার খবর আসার পর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন নায়ক। ভক্ত-অনুসারীদের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও শুভেচ্ছা জানাচ্ছেন তাকে। শুভশ্রী গাঙ্গুলি লিখেছেন, ‘অভিনন্দন! আমি আগেই বলেছিলাম’। অভিনেতা সৌরভ চক্রবর্তী লিখেছেন, ‘অভিনন্দন ভাই!’

এর আগে গত মাসের শেষের দিকে স্ত্রীর বেবি বাম্পের ছবি পোস্ট করে বাবা হতে যাওয়ার খবর জানান জিৎ। নীল রঙের পোশাক পরে ‘ম্যাটারনিটি শুট’ করেন মোহনা। আর তার সঙ্গী হন জিৎ ও তাদের কন্যা। এসব ছবি দেখে ধারণা করা হয়, দ্বিতীয় সন্তান আগমনের খুব বেশি দেরি নেই।

প্রসঙ্গত, ২০১১ সালের ফেব্রুয়ারিতে স্কুলশিক্ষিকা মোহনাকে বিয়ে করেন জিৎ। ২০১২ সালের ১২ ডিসেম্বর জিৎ-মোহনার ঘর আলো করে জন্ম নেয় কন্যা। দীর্ঘ ১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন এই নায়ক।