পাকিস্তানের একাধিক তারকা ইনজুরিতে

পাকিস্তানের একাধিক তারকা ইনজুরিতে

ফাইল ছবি।

ভারত সফরে বিশ্বকাপ খেলতে গিয়ে টানা দুই ম্যাচে নেদারল্যান্ডস ও শ্রীলংকাকে হারিয়ে ফুরফুরে মেজাজেই ছিল পাকিস্তান। কিন্তু নিজেদের তৃতীয় ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে হেরে কঠোর সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান। 

 

শুধু তাই নয়, শুক্রবার বেঙ্গালুরুতে পাঁচবারের রেকর্ড বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান। সেই ম্যাচের আগে দুঃসংবাদ পাকিস্তান শিবিরে। দলের একাধিক তারকা অসুস্থ, যে কারণে মঙ্গলবার অনুশীলন করেননি।  

 

পাকিস্তানের সাতজন ক্রিকেটার জ্বরে আক্রান্ত। কয়েক জনের জ্বর কমলেও তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। বেঙ্গালুরু পৌঁছনোর পর ওপেনিং ব্যাটসম্যান আব্দুল্লাহ শফিকসহ পাকিস্তানের কয়েক জন ক্রিকেটার ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

 

রোববার বেঙ্গালুরুতে পৌঁছায় পাকিস্তান ক্রিকেট দল। সোমবার হালকা অনুশীলন করেন বাবর আজমরা। সূচি অনুযায়ী মঙ্গলবারও অনুশীলন করার কথা ছিল। কিন্তু পাকিস্তান দলের পক্ষ থেকে অনুশীলন বাতিল করা হয়। 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার এহসান ইফতিকার বলেছেন, আমাদের কয়েক জন ক্রিকেটারের জ্বর হয়েছে। তারা কয়েক দিন ধরে জ্বরে ভুগছেন। তবে অনেকে সুস্থ হয়েছেন। যারা এখনও সুস্থ হয়নি তাদের দেখভাল করা হচ্ছে।