টাঙ্গাইলে শেখ রাসেলের জন্মদিন পালিত

টাঙ্গাইলে শেখ রাসেলের জন্মদিন পালিত

সংগৃহীত

টাঙ্গাইলে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ৮টায় সার্কিট হাউসের সামনে শেখ রাসেলের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে সেখান থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়। পরে র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভার মিলিত হয়।

আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের। জেলা প্রশাসক কায়ছারুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভার বক্তব্য রাখেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।
আলোচনা সভা শেষে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এসময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, ফ্রিল্যান্সার, ই-কমার্স উদ্যেক্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।