নির্বাচনে এসে জনসমর্থন যাচাই করতে বিএনপির প্রতি সালমান এফ রহমানের আহ্বান

নির্বাচনে এসে জনসমর্থন যাচাই করতে বিএনপির প্রতি সালমান এফ রহমানের আহ্বান

নির্বাচনে এসে জনসমর্থন যাচাই করতে বিএনপির প্রতি সালমান এফ রহমানের আহ্বান

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সদস্য সালমান এফ রহমান আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে জনগণের সমর্থন যাচাইয়ের জন্য বিএনপি’র প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, বিএনপি জনগণের সমর্থন পাচ্ছে না বলেই নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে।বুধবার তাঁর নির্বাচনী এলাকা ঢাকার দোহার উপজেলার জয়পাড়া পাইলট স্কুল মাঠে বীর মুক্তিযোদ্ধাদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন৷

প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী সঠিক সময়ে অনুষ্ঠিত হবে। নির্বাচনে জনগণ যাদের রায় দিবে তারাই দেশ পরিচালনার দায়িত্বে আসবেন। দেশের মানুষ বিএনপিকে ভোট দিলে আপনারা ক্ষমতায় আসবেন। তবে নির্বাচন বানচালের চেষ্টা করলে দেশের জনগণ আপনাদের প্রতিহত করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকায় দেশের চলমান উন্নয়ন তুলে ধরে সালমান এফ রহমান  বলেন, বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। বিশ্বের অনেক দেশ আজ বাংলাদেশের উন্নয়ন নিয়ে আলোচনা করে। 

তিনি এর আগে সকালে কৃষক সমাবেশে বক্তব্য রাখেন। এসময় তিনি দেশের উন্নয়নে কৃষকদের অবদান তুলে ধরে বলেন, আজ এতো উন্নয়নের পেছনে মূল কারিগর এদেশের কৃষকরা। বর্তমান সরকার কৃষির উন্নয়নে ভালো পরিবেশ তৈরি করে দিচ্ছে। দোহারে কৃষির উন্নয়নে বড় ধরনের প্রকল্প করে দেয়ার ঘোষণা দেন সালমান এফ রহমান।দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নে মধুরচরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের দুটি সেতু উদ্বোধন করেন উপদেষ্টা। তিনি পরে ফজলুর রহমান ফাউন্ডেশন থেকে নারীদের মাঝে সেলাই মেশিন, কৃষকদের মাঝে কৃষি উপকরণ ও দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জিআর চাল এবং নগদ অর্থ  বিতরণ করেন।

 

সূত্র : বাসস