আমি যে বরাদ্দ পাই তা জনগণের মাঝে বুঝিয়ে দেই : মতিয়া চৌধুরী

আমি যে বরাদ্দ পাই তা জনগণের মাঝে বুঝিয়ে দেই : মতিয়া চৌধুরী

আমি যে বরাদ্দ পাই তা জনগণের মাঝে বুঝিয়ে দেই : মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, সরকার যা বরাদ্দ দেয়, আমি তার পাই পাই জনগণের মাঝে বুঝিয়ে দেই। তিনি আজ বুধবার তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীর মাঝে আর্থিক প্রণোদনা ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, যারা পড়ালেখায় ভাল করেছে সেসব শিক্ষার্থীদের প্রণোদনা দেই। এতে করে শিক্ষার্থীরা উপকৃত হয় এবং পড়ালেখায় আরও উৎসাহ পায়। অন্যদিকে শীতের কম্বল দিলে সাধারণ মানুষের উপকার হয়।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী নকলা উপজেলার উরফা ইউনিয়নের ১২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির মেধাক্রমানুসারে ২০ জন করে ৯৮০ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার টাকা করে ৯ লক্ষ ৬০ হাজার টাকা ও ৪টি ইবতেদায়ী মাদরাসার দ্বিতীয় শ্রেণির মেধাক্রমানুসারে ২০ জন করে ৩২০ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার টাকা করে ৩ লক্ষ ২০ হাজার টাকার আর্থিক প্রণোদনা এবং ২০০ হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করেন।

সূত্র : বাসস