মাথায় বন্দুক ঠেকিয়ে নায়িকার বাড়িতে ডাকাতি

মাথায় বন্দুক ঠেকিয়ে নায়িকার বাড়িতে ডাকাতি

বলিউড অভিনেত্রী নিকিতা রাওয়াল

মাথায় বন্দুক ঠেকিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে নায়িকার বাড়িতে। ছিনিয়ে নেয়া হয়েছে লক্ষাধিক টাকা। নাহ, এটা কোনো সিনেমা কিংবা ওয়েব সিরিজের দৃশ্য নয়। বাস্তবেই হয়েছে এমনটা। আর এ ঘটনা ঘটিয়েছে অভিনেত্রীরই বাড়ির কর্মচারী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর, বলিউড অভিনেত্রী নিকিতা রাওয়ালের বাড়িতেই ঘটেছে এ ভয়ংকর ঘটনা। পরে পুরো বিষয় পুলিশকে জানিয়ে একটি অভিযোগ দায়ের করেছেন নিকিতা।

অভিনেত্রীর বাড়ি থেকে নগদ সাড়ে ৩ লাখ টাকা ও কিছু মূল্যবান গয়না চুরি করে নিয়েছে ডাকাতরা। তবে নিকিতার অভিযোগ, বাড়ির কর্মচারীই ঘটিয়েছে এ ঘটনা। সেই ডাকাতি করেছে।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও জনপ্রিয় এ অভিনেত্রীর অবশ্য কর্মচারীকে সন্দেহের কারণও রয়েছে। কারণ, বাড়িতে যখন ভয়াবহ এ ডাকাতির ঘটনা ঘটে, তখন কর্মচারী বাড়িতে ছিলেন না। ওই সময় শুধুই নিকিতা একা ছিলেন।

টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী ঘটনার বর্ণণায় নিকিতা বলেন, যখন ঘাএড় বন্দুক ও ছুরি নিয়ে আপনাকে হুমকি দেয়া হয় এবং তাদের কথা না মানলে ক্ষতি করার কথা বলে, তখন আপনি কিছুই করতে পারবেন না। তারা প্রায় সাড়ে তিন লাখ টাকা ও কিছু মূল্যবান গয়না নিয়ে গেছে আমার। যেগুলো খুবই কষ্টের টাকায় কিনেছিলাম।

এ ঘটনায় ডাকাতির অভিযোগ দায়ের করে এফআইআর দায়ের করেছেন নিকিতা। আর পুলিশ ডাকাতি হওয়া টাকা ও গয়না উদ্ধার এবং অভিযু্ক্তদের গ্রেফতারের জন্য চেষ্টা করছে।