কারাবন্দি স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে গ্রেপ্তার

কারাবন্দি স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে গ্রেপ্তার

ছবিঃ সংগৃহীত।

জঙ্গী কানেক্টেড মামলায় গ্রেপ্তার কারাবন্দি স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের আরপি গেইট (মূল ফটক) গ্রেপ্তার হলেন একই মামলার পলাতক আসামি ও জঙ্গি সদস্যকে মাহতাব ইসলাম (৩২)। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাহতাব ইসলাম (৩২)পাবনা জেলার আতাইকুলা থানার কইজুরি শ্রীপুর গ্রামের হাবিব মন্ডলের ছেলে। স্বামী-স্ত্রী দুইজনেই ইমাম মোহাম্মদ কাফেলা নামের সংগঠণের সদস্য।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মোহাম্মদ শামসুর রহমান বলেন, মাহতাব ও তার স্ত্রী শাপলা খাতুন (২৬) ইমাম মোহাম্মদ কাফেলা নামের জঙ্গী সংগঠণের সদস্য। তারা দুজনেই জঙ্গী কার্যক্রমের সঙ্গে জড়িত। এ অভিযোগে তাদের দুইজনের নামেই ডিএমপি’র একটি থানায় মামলা রয়েছে। স্ত্রী গ্রেপ্তার হয়ে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে বন্দি রয়েছেন। গ্রেপ্তার হওয়ার পর স্ত্রী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেন। কিন্তু তার স্বামী মাহতাব দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। বৃহস্পতিবার কারাবন্দি স্ত্রীর সঙ্গে দেখা করতে যান মাহতাব। এসময় একটি গোপন সংবাদের ভিত্তিতে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের মূল ফটক থেকে মাহতাবকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মিরপুর মডেল থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত মাহতাব কাশিমপুর মহিলা কারাগারে আটক তার স্ত্রী শাপলা খাতুনের সাথে সাক্ষাতের উদ্দেশ্যে কারাগারে গিয়েছিলেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু তোরাব আরো বলেন, আমরা তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করি। পরে তাকে ডিএমপি পুলিশে হস্তান্তর করা হয়।