বগুড়ায় হাতুড়ির আঘাতে গৃহবধূ খুনের অভিযোগ

বগুড়ায় হাতুড়ির আঘাতে গৃহবধূ খুনের অভিযোগ

প্রতীকী ছবি

বগুড়ায় হাতুড়ির আঘাতে তাসলিমা আকতার (২২) নামের এক গৃহবধূ খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে শহরের নিশিন্দারা মধ্যপাড়া এলাকায় নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

এ সময় ওই গৃহবধূর তিন বছর বয়সী শিশু কাজিম আলীকেও হাতুড়ি দিয়ে আঘাত করে মরদেহের পাশে হাত পা বেঁধে ফেলে রাখা হয়।
নিহত তাসলিমা আকতার ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী। তিনি শহরে লোহাসহ বিভিন্ন ভাঙাড়ির ব্যবসা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার সিরাজুল ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে আসেন। কিন্তু এসে দেখেন ঘর অন্ধকার হয়ে আছে। লাইট জ্বালালে তার স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন। পাশে রক্তমাখা হাতুড়ি ছিল। আর তাদের তিন বছরের শিশু হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পান তিনি। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন এবং আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে আসেন। পরে সন্তানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

নিহতের ভাবি মল্লিকা খাতুন জানান, সকালে তাসলিমার সাথে কথা হয়েছিল। এরপর থেকেই নম্বর বন্ধ পেয়েছি। আমাদের কারো সাথে শত্রুতা নেই। বাড়ির টাকা-পয়সা ও গহনা সব ঠিকই আছে। শুধু তার মোবাইল ফোন নিয়ে গেছে খুনিরা। পরিচিত কেউ এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহত তাসলিমার স্বামী সিরাজুল ইসলাম জানান, কে বা কারা তার স্ত্রীকে নির্মমভাবে হত্যা করেছে। কারো সাথে আমাদের শত্রুতা ছিল না। আমার তিন বছরের শিশুকেও হাতুড়ি দিয়ে গুরুত্বর আঘত করা হয়েছে। 

বগুড়া পৌরসভার কাউন্সিলর আমিন আল মেহেদী জানান, নিশিন্দারা মধ্যপাড়া এলাকায় এক গৃহবধূকে হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, গৃহবধূ তাসলিমার মাথায় হাতুড়ি দিয়ে উপর্যপুরি আঘাত করে থেতলিয়ে হত্যা করা হয়েছে। এছাড়াও শিশু কাজিমের মাথাতেও হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে। ঘটনাস্থলে নিহত তাসলিমার মরদেহের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ি উদ্ধার করা হয়েছে। শিশুটি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় পুলিশের একাধিক টিম কাজ করছে। কি কারণে এই হত্যাকাণ্ড হয়েছে তা তদন্ত করে শীঘ্রই উদঘাটন করা হবে।

এ ঘটনায় পুলিশের পাশাপাশি পিবিআই আলামত সংগ্রহ করেছে। এছাড়াও র‌্যাব-১২ বগুড়া একাধিক টিম মাঠে কাজ করছে।