গাজায় গণহত্যা বন্ধের দাবিতে জাকের পার্টির মানববন্ধন

গাজায় গণহত্যা বন্ধের দাবিতে জাকের পার্টির মানববন্ধন

সংগৃহীত

নির্বিচার হত্যা ও নির্মম আগ্রাসনের শিকার ফিলিস্তিনিদের প্রতি সংহতি স্বরূপ জাকের পার্টি আগামী ২৭ অক্টোবর শুক্রবার দেশব্যাপী একযোগে সব জেলা ও মহানগরে ইসলামী জনসভা করবে।

ফিলিস্তিনের গাজায় নিরপরাধ নারী, পুরুষ, শিশু, কিশোর ও বৃদ্ধদের ওপর নির্বিচারে হামলার প্রতিবাদ ও অনতিবিলম্বে গণহত্যা বন্ধের দাবিতে আজ বাদ জুমা বনানী কেন্দ্রীয় মসজিদ এলাকায় জাকের পার্টির মানববন্ধন চলাকালে জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল অডিও বার্তায় এ কর্মসূচি ঘোষণা করেন।

শান্তিপূর্ণ মানববন্ধনে জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেন, ফিলিস্তিনের গাজায় নিরপরাধ নারী, পুরুষ, শিশু, কিশোর ও বৃদ্ধদের ওপর নির্বিচারে হামলা একটি গুরুতর মানবতাবিরোধী অপরাধ। অনতিবিলম্বে এ হামলা বন্ধ করতে হবে। কূটনৈতিক প্রক্রিয়ায় উভয় পক্ষেরই শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করতে হবে। 

শামীম হায়দার অবরুদ্ধ গাজাবাসী এবং নির্মম আগ্রাসনের শিকার ফিলিস্তিনবাসীর প্রতি জাকের পার্টির পক্ষ থেকে সংহতি ও সহমর্মিতা প্রকাশ করেন।

মানববন্ধন কর্মসূচিতে আরও অংশগ্রহণ করেন, জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য রবিউল ইসলাম রবি, কাজী রাশিদুল হাসান রাশেদ, মুফতী শরীফুল ইসলাম সাঈফী, মুফতী কাউসার আহমেদ চাঁদপুরী প্রমুখ।