গাজীপুরে টিভির বিস্ফোরণে অগ্নিকাণ্ড: ৪০ বসতঘর পুড়ে গেছে

গাজীপুরে টিভির বিস্ফোরণে অগ্নিকাণ্ড: ৪০ বসতঘর পুড়ে গেছে

ছবিঃ সংগৃহীত।

গাজীপুর মহানগরের চান্দনা এলাকায় একটি টিনশেড কলোনিতে টিভির বিস্ফোরণ থেকে এক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে শ্রমিক কলোনীর ৪০টির মতো বসতঘর ও মালামাল পুড়ে গেছে।

শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যায় এ আগুন লাগে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের ৩টি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, শুক্রবার সন্ধ্যা পৌণে ৬টার দিকে চান্দনা এলাকায় গাজীপুর জজ কোর্টের আইনজীবী মারুফ ইসলাম রুবেলের টিনসেড কলোনিতে আগুন লাগার খবর পাই। বাড়ির বাসিন্দারা জানান, একটি কক্ষে থাকা টেলিভিশন বিস্ফোণের পর পরই আগুনের সূত্রপাত হয়। পরে স্থানীয়রা ফায়ার স্টেশনে খবর দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। আগুন মুহূর্তেই নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং আশপাশের বসতঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ৭টা ৪০মিনিতে পুরো আগুন নেভানো হয়। আগুনে ৪০টির মতো ছোট ছোট বসত ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আগুন লাগার প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে জানা যাবে।