ঘুমন্ত মাকে কুপিয়ে জখম, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

ঘুমন্ত মাকে কুপিয়ে জখম, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

ছবিঃ সংগৃহীত।

ফরিদপুরের মধুখালীতে মাদকাসক্ত ছেলের দায়ের কোপে আহত মর্জিনা বেগম (৪০) চিকিৎসাধীন অবস্থায় পাঁচদিন পর মারা গেছেন।  এ ঘটনায় বাবার করা মামলায় অভিযুক্ত ছেলে রাকিব জোয়াদ্দারকে (১৮) গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (২১ অক্টোবর) সকালে চিকিৎসাধীন অবস্থায় মর্জিনা বেগম মারা যান। এর আগে মঙ্গলবার (১৭ অক্টোবর) দিনগত রাতের নেশাগ্রস্ত ছেলে রাকিব জোয়াদ্দার তার ঘুমন্ত মাকে কুপিয়ে জখম করেন। নিহত মর্জিনা বেগম মধুখালী পৌর সদরের মেছড়দিয়া গ্রামের জামাল জোয়াদ্দারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাকিব জোয়াদ্দার মাদকাসক্ত। মঙ্গলবার রাতে রাকিব তার ঘুমন্ত মায়ের মাথায় ধারালো দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে বাড়ি থেকে পালিয়ে যান। এসময় মায়ের পাশে ঘুমিয়ে থাকা ছোট ছেলে চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে এসে মর্জিনা বেগমকে উদ্ধার করে প্রথমে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে পাঁচদিন চিকিৎসাধীন থাকার পর মর্জিনা বেগমের মৃত্যু হয়।

শনিবার রাতে বিষয়টির সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, কুপিয়ে জখমের পরদিন বুধবার (১৮ অক্টোবর) নিহতের স্বামী বাদী হয়ে ছেলে রাকিবের বিরুদ্ধে থানায় মামলা করে। পরে অভিযুক্ত রাকিবকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। অন্যদিকে, শনিবার চিকিৎসাধীন অবস্থায় মর্জিনা বেগম মারা যান।