মোবাইলে আসক্তির কারণে বাবার বকুনি, মেয়ের আত্মহত্যার অভিযোগ

মোবাইলে আসক্তির কারণে বাবার বকুনি, মেয়ের আত্মহত্যার অভিযোগ

প্রতীকী ছবি

মোবাইলে আসক্তির কারণে বাবার বকুনিতে অভিমানে শারমিন আক্তার ইতি (১৯) নামে এক তরুণীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার রাজধানীর খিলগাঁও থানার নন্দিপাড়ায় রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক রাত পৌনে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা হালিম সরকার সংবাদমাধ্যমকে জানান, শারমিন স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পাস করেছে। এখন তার কলেজে ভর্তির চেষ্টা চলছিল। মোবাইল ফোন অতিরিক্ত ব্যবহার করায় শনিবার রাতে তার বাবা তাকে বকা দেয়। এ নিয়ে বাবা-মেয়ের মধ্যে মনোমালিন্য হয়। এক পর্যায়ে শারমিন নিজের রুমে ঢুকে দরজা বন্ধ করে রাখে। বেশ কিছু সময় পার হলে অনেক ডাকাডাকি করে তার কোনো সাড়া শব্দ না পেলে আমাদের সন্দেহ হয়। পরে আমরা রুমের দরজা জোরে ধাক্কা দিলে এটি খুলে যায়। তখন দেখি শারমিন গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। তখন তাকে অচেতন অবস্থায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জানান, শারমিন আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এছাড়া বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। ওই থানার (খিলগাঁও) পুলিশ বিষয়টি তদন্ত করছে।