নেছারাবাদে ৪র্থ শ্রেনীর কর্মচারী ইকবালের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নেছারাবাদে ৪র্থ শ্রেনীর কর্মচারী ইকবালের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবিঃ সংগৃহীত।

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ইসলামী ব্যাংক মিয়ারহাট শাখার ৪র্থ শ্রেনীর কর্মচারী ইকবালের (২৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে নেছারাবাদ থানা পুলিশ।গতকাল শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যার পর মিয়ারহাট বাজারে বাহাউদ্দীন বুলবুল বিল্ডিংয়ের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ইকবাল (২৮) চট্টগ্রামের পুটিয়া উপজেলার হাইটগাও গ্রামের আব্দুল নবি হোসেনের ছেলে। তিনি মিয়ারহাট বাহাউদ্দীন বুলবুল বিল্ডিংয়ের দ্বিতীয় তলা ভাড়া নিয়ে একা থাকতেন।

ইকবালের পাশের রুমে মোঃ নাইম নামের এক যুবক ভাড়া থাকতো। তিনি জানান, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে তাকে (ইকবাল) সর্বশেষ রুমে ঢুকতে দেখা গেছে। সারা দিনে তাকে দেখতে না পেয়ে কৌতূহল হয়। কারণ, তাকে সকাল ৯টার বেশি কখনো ঘুমানো থাকতে দেখেনি কেউ। তাই রুম বন্ধ দেখে রুমের দরজায় কড়া নেড়ে কোনো সাড়াশব্দ পাওয়া না গেলে বিডিং এর মালিকের বড় ভাইকে খবর দিলে তিনি এসে দরজার কড়া নাড়া দিলে কোনো সাড়াশব্দ না পেয়ে নেছারাবাদ থানায় খবর দেয়।

নেছারাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে এসে ইকবালের ঝুলন্ত মরদেহ দেখতে পায় এবং উদ্ধার করে।

 

এ ব্যাপারে নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ মোঃ গোলাম সরোয়ার জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছে তার সঠিক কোনো কারণ জানা যায়নি। এ ঘটনায় রোববার (২২ অক্টোবর) থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে সকালে মরদেহ পিরোজপুর মর্গে পাঠানো হয়।