বিএনপি রাজনৈতিক সংকটে আছে : হানিফ

বিএনপি রাজনৈতিক সংকটে আছে : হানিফ

বিএনপি রাজনৈতিক সংকটে আছে : হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, দেশে রাজনৈতিক সংকট চলছে বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, দেশে কোন রাজনৈতিক সংকট নেই, আওয়ামী লীগেও কোন সংকট নেই, রাজনৈতিক সংকটে আছে বিএনপি। কারন যে দলের শীর্ষ দুই নেতা দূর্ণীতি সন্ত্রাস হত্যা খুনের দায়ে অভিযুক্ত হয়ে দন্ডপ্রাপ্ত হয় সেই দল রাজনৈতিক সংকটে থাকবে এটাই স্বাভাবিক।এসময় হানিফ বলেন, বিএনপি সেই রাজনৈতিক সংকট থেকে উত্তরনের জন্য দেশের সাধারন মানুষের উপরে ভরসা করে নাই তারা ভরসা করেছে বিদেশী প্রভুদের উপরে। এসব নিয়ে বাংলাদেশের মানুষের মধ্যে কোন শঙ্কা বা সংকট নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে হবে সেটির জন্য বাংলাদেশের মানুষ মানষিক ভাবে  প্রস্ততি নিচ্ছে।

হানিফ আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ট হবে এই নির্বাচনে বিএনপি নির্বাচনে অংশ নিয়ে সেটা যাচাই ও পরিক্ষা করতে পারে। আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, আগামী নির্বাচন নিয়ে যদি কোন দল সরকারের সাথে কথা বলতে চাই তাহলে অবশ্যই কথা বলতে পারে। আলাপের দরজা খোলা আছে। তবে সেটাকে অবশ্যই সংবিধান সম্মত হতে হবে এবং শর্তবিহীন হতে হবে। সংবিধানের বাইরে যেয়ে কোন কথা বলার বা শোনার সুযোগ নেই।

আজ কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে নাগরিক পরিষদের আয়োজনে জেলার উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ইমাম, মাদ্রাসার শিক্ষক ও ওলামায়ে কেরামদের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদিয়ে  সাংবাদিকদের এসব কথা বলেন তিনি । এসময় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ নাগরিক পরিষদ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।