দর্শক চাহিদায় সিনেপ্লেক্সে ‘মুজিব’-এর দ্বিগুণ শো

দর্শক চাহিদায় সিনেপ্লেক্সে ‘মুজিব’-এর দ্বিগুণ শো

সংগৃহীত

১৩ অক্টোবর সারাদেশে মুক্তি পায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’। মুক্তির পর থেকেই প্রেক্ষাগৃহে ব্যাপক সাড়া ফেলেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর ওপর নির্মিত বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। এক সপ্তাহ পর সুখবর দিলো ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটির দর্শক চাহিদা আর টিকিট সংকট থাকায় শো বাড়ানো হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

তারা জানাল, সপ্তাহ না ঘুরতেই পর্দা সংখ্যা বাড়িয়েছে দেশের সবচেয়ে বড় চেইন মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স। তাদের সাতটি শাখায় ১৮টি শো চলছিল সিনেমাটির। তবে দর্শক চাহিদার কারণে থেকে শো বাড়িয়েছে কর্তৃপক্ষ। আগামীকাল (২৩ অক্টোবর) থেকে ৩৩টি করে শো চলবে ‘মুজিব’ চলচ্চিত্রের।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষও সিনেমাটিতে দর্শক চাহিদা আছে বলে নিশ্চিত করেছে। এদিকে, প্রথম সপ্তাহে ১৪৬ হলে মুক্তি পেলেও আস্তে আস্তে এটা বেড়েছে। দ্বিতীয় সপ্তাহে এখন ১৬৪ হলে চলছে ছবিটি।

চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। শেখ হাসিনার ভূমিকায় নুসরাত ফারিয়া ও বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে আছেন নুসরাত ইমরোজ তিশা ও প্রার্থনা ফারদিন দীঘি। বঙ্গবন্ধুর পিতা শেখ লুৎফর রহমানের (৪৫-৬৫ বয়সের) ‍চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী।

অস্ট্রেলিয়ায় ছিনতাই, বাস্তবে শহীদুজ্জামান সেলিমের সঙ্গে মিলে যায় যে ঘটনাঅস্ট্রেলিয়ায় ছিনতাই, বাস্তবে শহীদুজ্জামান সেলিমের সঙ্গে মিলে যায় যে ঘটনা

সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক শিল্পী।