এবার আদর আজাদের সঙ্গে পুজা

এবার আদর আজাদের সঙ্গে পুজা

ছবিঃ সংগৃহীত।

ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক সাকিব খানের সঙ্গে অভিনয় বেশ আলোচনায় আসেন ঢাকাই সিনেমার উঠতি তারকা পুজা চেরী। ছোটবেলা থেকে অভিনয়ের সঙ্গে জড়িত থাকলেও চলচ্চিত্রে তার ক্যারিয়ার বেশি দিনের নয়। এই স্বল্প সময়ের ক্যারিয়ারেই বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। অভিনয়ের পাশাপাশি পড়াশোনায় ব্যস্ত থাকতে হয় এই মডেল-অভিনেত্রীকে। এ কারণে অনেকদিন ধরেই নতুন কোনো সিনেমার খবর দিতে পারেননি পুজা।

কিছুটা বিলম্বে হলেও এবার জানালেন নতুন খবর। বললেন, দরদিয়া নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। কামরুজ্জামান রোমানের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করবেন আদর আজাদ। রোববার রাতে আদর আজাদ ও পুজা দু’জনেই চুক্তিবদ্ধ হয়েছেন ছবিটিতে।

নব্বইয়ের দশকের রোমান্টিক প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনী। রোমান্সের পাশাপাশি সিনেমাটির থাকবে অ্যাকশনও। সিনেমাটির গল্প শুনে রীতিমত মুগ্ধতা প্রকাশ করেছেন পুজা। এ বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘অসাধারণ একটি গল্প নিয়ে নির্মিত হবে এ সিনেমা। চুক্তিবদ্ধ হওয়ার আগে অন্য কোনো সিনেমার গল্প শুনতে বসে এতটা মুগ্ধ হইনি। আমি যে চরিত্রটি করব, সেটা দারুণ একটি চরিত্র। ঠিকমতো রূপায়ন করতে পারলে সিনেমাটি সুপারহিট হতে পারে।’

দরদিয়ার মাধ্যমে তৃতীয়বারের মতো আদর আজাদের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন পুুজা। এর আগে আলোক হাসানের ‘নাকফুল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। ছবিটি এখনো মুক্তি পায়নি। এ জুটির আরেকটি সিনেমা ‘লিপস্টিক’। কামরুজ্জামান রোমান পরিচালিত সিনেমাটির শুটিং চলছে। আদর আজাদের সঙ্গে বারবার জুটি বাঁধার কারণ ব্যাখ্যা করে পুজা চেরী জানান, ‘লিপস্টিক সিনেমায় যে টিমের সঙ্গে কাজ করছি, এটিও একই টিমের কাজ। এ সিনেমার পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার ও নায়ক একই। কাজের ব্যাপারে দারুণ আন্তরিক আদর ভাইয়া।’

জানা গেছে, ‘লিপস্টিক’ সিনেমার কাজ শেষ হতে আরও এক সপ্তাহ লাগবে। এরপর ‘দরদিয়া’ সিনেমার বাকি শিল্পী-কলাকুশলী নির্বাচনের কাজ শুরু করবেন পরিচালক কামরুজ্জামান রোমান। আগামী বছরের জানুয়ারি মাস থেকে সিনেমাটির শুটিং শুরুর পরিকল্পনা করেছেন বলে জানিয়েছেন নির্মাতা।