টাঙ্গাইলে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

টাঙ্গাইলে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

টাঙ্গাইলের কালিহাতীতে প্রতিপক্ষের হামলার ঘটনায় আব্বাস আলী (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) সকালে উপজেলার বেড়ী পটল গ্রামের তার মৃত্যু হয়। নিহত আব্বাস আলী ওই গ্রামের মৃত কাশের আলীর ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, মোবাইল বিক্রির দুই হাজার টাকা পাওনাকে কেন্দ্র করে সদর থানার কাকুয়া ইউনিয়নের পোলী গ্রামের নুরুর ছেলে সোহেল ও তার মেয়ের জামাই মমিন মঙ্গলবার দুপুরে আব্বাসের বাড়িতে যান। এক পর্যায়ে তারা আব্বাস আলীকে দেশীয় অস্ত্রশস্ত্র চাপাতি ও লাঠি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। আব্বাসের বড় ভাই আক্তার হোসেন (২৮) সেখানে গেলে তাকেও আঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। আহত আক্তার হোসেনের পা ভেঙ্গে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করেন এবং আব্বাসের মাথায় চাপাতির কোপে আঘাতপ্রাপ্ত হলে চিকিৎসক সেলাই করে দেন। হাসপাতাল থেকে আব্বাস বাড়িতে চলে যান। বুধবার বাড়িতেই আব্বাসের মৃত্যু হয়।

মগড়া ফাঁড়ির ইনচার্জ মাইমুল ইসলাম বলেন, লাশের সুরুতহাল চলছে। লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এখন পর্যন্ত কোনো অভিযোগ বা মামলা হয়নি।