নাটোরে বিএনপি-জামায়াতের ৩৩ নেতা-কর্মী আটক

নাটোরে বিএনপি-জামায়াতের ৩৩ নেতা-কর্মী আটক

সংগৃহীত

নাটোরে নাশকতার চেষ্টাসহ এলাকায় অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার অভিযোগে বিএনপি-জামায়াতের ৩৩ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে জেলার সাতটি থানা এলাকায় পুলিশ ও গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

নাটোর জেলা পুলিশ সূত্র জানায়, গত রাতে অভিযান চালিয়ে লালপুর থানায় ৮ জনকে আটক করা হয়। এরমধ্যে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পুু, লালপুর থানা যুবদলের আহবায়ক আব্দুস সালাম, লালপুর থানা ছাত্রদলের আহবায়ক রায়হান কবির সুইট, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রুবেল রয়েছেন। 

সিংড়ায় পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর কাউন্সিলর মহিদুল ইসলাম, সুকাশ ইউনিয়ন বিএনপির সভাপতি আকতারুজ্জামান বাবুলসহ ৫ বিএনপি নেতা-কর্মীকে আটক করা হয়েছে। গুরুদাসপুরে ধারাবারিষা ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান হেনা ও ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুল গণিসহ ৩ জনকে আটক করা হয়েছে। এছাড়া বড়াইগ্রাম থানায় বিএনপির ৬  নেতাকর্মী, বাগাতিপাড়ায় ৪ জন, নাটোর সদর থানায় ৩ জন ও নলডাঙ্গা থানায় ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বেশির ভাগই ঢাকার মহাসমাবেশ থেকে ফেরার পথে আটক হয়েছেন বলে জানা গেছে। নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম পিপিএম ৩৩ জনকে আটকের তথ্য নিশ্চিত করেছেন।