সমকালের কুমিল্লা প্রতিনিধি কামাল উদ্দিনের স্ত্রীর স্মরণে কুমিল্লা জেলার সাংবাদিক ইউনিয়নের শোক সভা

সমকালের কুমিল্লা প্রতিনিধি কামাল উদ্দিনের স্ত্রীর স্মরণে কুমিল্লা জেলার সাংবাদিক ইউনিয়নের শোক সভা

ছবিঃ সংগৃহীত।

সমকালের কুমিল্লা প্রতিনিধি কামাল উদ্দিনের স্ত্রী নাছরিন আক্তার মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার ভোর ৫টার দিকে রাজধানীর নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নাছরিন আক্তার দেবীদ্বার উপজেলার বারুর আলী হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। গত ২৩ অক্টোবর তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। পরে দেবীদ্বার ও কুমিল্লায় প্রাথমিক চিকিৎসা শেষে ওই দিন বিকেলে তাকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। সোমবার থেকে অক্সিজেন সংকট ও ফুসফুসে সংক্রমণ দেখা দেওয়ায় আইসিইউতে লাইফসাপোর্টে নেওয়া হয়।

 

এ উপলক্ষে কুমিল্লা জেলার সাংবাদিক ইউনিয়ন পক্ষ থেকে লোকসভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভা উপস্থিত ছিলেন কুমিল্লা প্রেস ক্লাবের সভাপতি মোঃ লুৎফুর রহমান সাবেক ইউনিয়নের সভাপতি মোঃ শাহ আলম শফি সাধারণ সম্পাদক আব্দুল জলিল ভুঁইয়া যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ রমিজ খান অসুস্থতা থাকার কারণে ভার্চুয়ালি অনুষ্ঠানে যোগদান করেন । উক্ত শোক সভায় ইউনিয়নে অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

এবং মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

মঙ্গলবার দুপুর ১১ টায় কুমিল্লা নগরীর ইনসাফ হাউজিং মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা, দেবীদ্বার উপজেলার বারুর আলী হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় এবং উপজেলার জগন্নাথপুর গ্রামে বাদ আছর তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।