দিনাজপুরে স্বামী-স্ত্রীকে হত্যা, আটক ৩

দিনাজপুরে স্বামী-স্ত্রীকে হত্যা, আটক ৩

প্রতীকী ছবি

দিনাজপুরের হাকিমপুরে গাছ কাটাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জেরে এক দম্পত্তিকে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে আতিয়ার মুন্সি (৭৩) ও তার স্ত্রী জাহানারা বেগম (৬৫)।

বৃহস্পতিবার সকালে হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে স্বামী আতিয়ার মুন্সি এবং সন্ধায় স্ত্রী জাহানারা বেগমের মৃত্যু হয়।

আটককৃতরা হলেন- একই এলাকার নিহত আতিয়ার মুন্সির চাচা লুৎফর মুন্সী, তার স্ত্রী মেহেনিগার ও আরেক চাচা শহিদুল ইসলাম খাজা মুন্সি।

স্থানীয়রা ও পুলিশ জানান, বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে আগাছা পরিষ্কার করছিলেন আতিয়ার মুন্সি। এসময় একটি গাছের ডাল কাটা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে লাঠি ও দা নিয়ে তার ওপরে হামলা করেন চাচা লুৎফর মুন্সির পরিবারের সদস্যরা। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর জখম হন আতিয়ার ও তার স্ত্রী জাহানারা বেগম। তাদের উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। অবস্থার অবনতি হলে তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আতিয়ার রহমান দুপুরে এবং তার স্ত্রী জাহানারা বেগম সন্ধ্যায় মারা যান।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আবু সায়েম এর সত্যতা নিশ্চিত করে জানান, প্রতিপক্ষের দা-য়ের আঘাতে আতিয়ার মুন্সি এবং লাঠির আঘাতে স্ত্রী জাহানারা বেগম গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায়। এ ঘটনায় নিহত দম্পত্তির ছেলে আজিজ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। এ হত্যার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।